• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

সংবাদ টিভির চেয়ারম্যান জুয়েল খন্দকারকে BMSF উপ-প্রচার সম্পাদক করায় অভিনন্দন আজিজুল ইসলাম যুবরাজের

নিজস্ব প্রতিবেদক / ২৩৪ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) ৪র্থ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপ-প্রচার সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে সংবাদ টিভির চেয়ারম্যান জুয়েল খন্দকারকে, তাকে অভিনন্দন জানান সংবাদ টিভির পরিচালক, আজিজুল ইসলাম যুবরাজ।

 

২৭ ডিসেম্বর (রোববার) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে এ সম্মেলন শুরু হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) দ্বি-বার্ষিক এ সম্মেলনে ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সফল সংগঠক আহমেদ আবু জাফর। সংগঠনটির ৪র্থ সম্মেলনে সভাপতি নির্বাচিত হন সাবেক কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন আগের কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

 

 

বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক, সংবাদ টিভির চেয়ারম্যান জুয়েল খন্দকার বলেন, আমাকে উপ-প্রচার সম্পাদক পদে নির্বাচিত কবায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সম্মানিত সভাপতি শহিদুল ইসলাম পাইলট এবং সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরকে জানাই ধন্যবাদ। আমার উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি যেন তা সততার সাথে পালন করতে পারি।সেজন্য আমি সংগঠনের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

 

সংগঠনটির কেন্দ্রীয় সম্মেলনকে কেন্দ্র দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সাংবাদিক প্রতিনিধিরা ঢাকায় আসেন। গত ২ দিন ধরে রাজধানীর পুরানা পল্টন-প্রেসক্লাব এলাকায় সাংবাদিকদের পদচারণায় মুখর ছিলো। রবিবার সম্মেলন শুরু হওয়ার আগেই জাতীয় প্রেসক্লাবের মানিক মিয়া হল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বসার আসন না পেয়ে অনেকেই দীর্ঘক্ষণ দাঁড়িয়ে দাঁড়িয়ে বক্তাদের বক্তব্য শুনেন। ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। সাংবাদিক নেতারা তাদের বক্তব্যে বিএমএসএফ এর ১৪ দফা দাবি পুণরুল্লেখ করেন। দেশের বিভিন্ন জায়গায় সাংবাদিক নির্যাতন, মামলা-হামলার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার তাগিদ দেন। তৃণমুল সাংবাদিকদের পক্ষের একমাত্র সংগঠন বিএমএসএফকে শক্তিশালী করার আহবান জানান বক্তারা।

 

এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিকদের জন্য ঢাকায় সাংবাদিক শেল্টার হোম করা হচ্ছে বলেও জানান বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category