দেশের চলমান উন্নয়ন ঠেকাতে ষড়যন্ত্রকারীরা অস্ত্র হিসেবে বেছে নিয়েছে ছেলে ধরা গুজব

0
87

মরিয়ম খানম:- সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা বলেছেন, দেশের চলমান উন্নয়ন ঠেকাতে ষড়যন্ত্রকারীরা অস্ত্র হিসেবে বেছে নিয়েছে ছেলে ধরা গুজব, কল্লা কাটা ও ছেলে ধরা গুজব ঠেকাতে
পুলিশের পক্ষ থেকে স্কুল কলেজ মাদরাসা সহ বিভিন্ন জায়গায় পৃথক পৃথক ভাবে জনসচেতনতা মূলক সভা করা হয়েছে।

যখন দেশের উন্নয়নের যাত্রা শুরু করে দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি কুচক্রী মহল ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে,পবিত্র ইসলাম ধর্মে গুজব সৃষ্টি ও গণপিটুনি দেওয়ার কোন বিধান নেই, বরং গুজব সৃস্টি ও ছড়ানো পাপ, যার জন্য ভোগ করতে হবে মহা শাস্তি।
এ সংক্রান্তে তিনি বিভিন্ন কোরআন হাদিস এর দৃস্টান্ত তুলে ধরেন।

২৭শে জুলাই (শনিবার) রাত ৮টায়
ছেলে ধরা গুজব প্রতিরোধে লোহাগাড়া প্রেসক্লাবের আয়োজনে জনসচেতনতা মূলক অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের উদ্যোশ্যে তিনি বলেন,
অাপনাদের লিখুনিতে নেতিবাচক তথ্যের সাথে ইতিবাচক তথ্যও তোলে ধরতে হবে।
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্না সেতু যতই দৃশ্যমান হচ্ছে, কুচক্রী মহলটি সুন্দর অস্ত্র হিসেবে বেছে নিয়েছে এই গুজবটি,
এই কুচক্রী মহলটি দেশের ব্যাপক ক্ষতি করার চেষ্টা করতেছে। গুজব নামের এই মিথ্যাকে মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যাওয়ার সময় এখন।এরপরও আরো কোন গুজব ছড়াতে পারে, তাই সবাইকে সজাগ থাকতে হবে।

লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি মাষ্টার মুহাম্মদ মিয়া ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা।

সাধারণ সম্পাদক রকসী সিকদারের সঞ্চালনায় অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স’র মেডিকেল অফিসার ডা:আতাউর করিম অারভী, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল জনি সহ লোহাগাড়া প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here