• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:১৭ অপরাহ্ন

ক্ষমতার অপব্যবহার করে কুমিল্লায় কেউ থাকতে পারবে না __এমপি আ ক ম বাহার

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ Time View
Update : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করে কেউ কুমিল্লায় থাকতে পারবেনা, প্রতিটি ইটভাটা থেকে প্রতিবছর এক লক্ষ টাকা করে নেওয়া হচ্ছে এসব দুর্নীতিবাজদের স্থান কুমিল্লায় হতে পারেনা। কুমিল্লার প্রতিটি সেক্টরে আমার উন্নয়নের ছোঁয়া লেগেছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে টিভিতে সংবাদ প্রচার করছেন, একজন সরকারি কর্মকর্তার কল রেকর্ড টিভিতে পৌঁছে দিচ্ছেন,আমি আইনের ধারাটা দেখতেছি, তিনি তার কলরেকর্ড সাংবাদিকদের কাছে দিতে পারেন কিনা? আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। অামি কি অন্যায়ের প্রতিবাদ করতে পারব না।

 

কুমিল্লা কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানে, প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।এসময় তিনি সমবায় ব্যাংক ভবন করতে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন কাজ করলে সমালোচনা হবে, কিন্তু অামার বিরুদ্ধে সমালোচনা নয়,ষড়যন্ত্র করা হচ্ছে। কুমিল্লার জনগণ সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

 

শনিবার সকালে কুমিল্লা টাউন হল মিলনায়তনে সববায় ব্যাংক লিঃ কুমিল্লার সভাপতি এডভোকেট কাজী নাজমুল সা’দাত এর সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টি থেকে নির্বাচিত সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রওশন আরা মান্নান,আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাফরিন, আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তরিকুল ইসলাম জুয়েল,জেলা সমবায় কর্মকর্তা মোঃ আল আমিন সহ সমবায় প্রতিনিধিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category