• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

শফীর মৃত্যুতে বিচার বিভাগীয় তদন্তের দাবি ৩১৩ আলেমের !

অনলাইন ডেস্ক / ১০১ Time View
Update : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

হেফাজতের আল্লামা আহমদ শফীর মৃত্যুর বিচার বিভাগীয় তদন্তের দাবি করেছেন ৩১৩ জন আলেম। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে মহিব্বিনে আহমদ শফী ফাউন্ডেশন, বাংলাদেশের প্রচার সচিব মাওলানা মুফতি আব্দুস ছাত্তার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।  আহমদ শফীর একজন ঘনিষ্ঠ শীর্ষ আলেমর কাছে বিবৃতির সত্যতা নিশ্চিত করেছেন।

 

বিবৃতিতে অভিযোগ করা হয়, ‘হাটহাজারী মাদ্রাসায় আন্দোলনের নামে সন্ত্রাস, লুটতরাজের মাধ্যমে আল্লামা আহমদ শফীর রুম ভাঙচুর, মাদ্রাসার মুহাদ্দিসদের রুম ভাঙচুর ও তাদের শারীরিকভাবে মারধরের মাধ্যমে সন্ত্রাসীরা পুরো কওমি অঙ্গনকে কলুষিত করেছে। জামায়াত-শিবিরের ক্যাডার ও মানহাজি-চরমপন্থী এ চক্রান্তের সঙ্গে জড়িত। মূলত হাটহাজারী মাদ্রাসার ক্ষমতা দখল, কওমি অঙ্গনকে দখল, রজনৈতিকভাবে সরকারবিরোধী আন্দোলনের প্লাটফরম তৈরি এবং রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে শাহ আহমদ শফীকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়াই তাদের অন্যতম উদ্দেশ্য ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category