• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৩ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

নবাবগঞ্জ পৌরসভা বাস্তবায়ন ও জাতীয় উদ্যানের উন্নয়নের লক্ষে মতবিনিময় সভা

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি / ১০৩ Time View
Update : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

দিনাজপুরের ঐতিহ্যবাহী ও প্রাচীন থানা নবাবগঞ্জে পৌরসভা বাস্তবায়ন এবং নবাবগঞ্জ জাতীয় উদ্যান উন্নয়নের দাবিতে সোমবার (২১ ডিসেঃ) বিকেলে নবাবগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে সকল শ্রেণির পেশাজীবি ও সকল রাজনৈতিক দলের সমন্বিত ভাবে মত বিনিময় সভা হয়েছে।
পৌরসভা বাস্তবায়ন কমিটির আহবায়ক জিয়াউর রহমান মানিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। তিনি বলেন আশুড়ার বিল ও জাতীয় উদ্যান সরকারি সম্পদ।
এ সম্পদ জনগনকে সাথে নিয়ে রক্ষা ও বাস্তবায়ন করা হবে। উপজেলা বাসীর দীর্ঘদিনের দাবী সর্বসাধারনের নাগরিক সুবিধা পেতে পৌরসভা বাস্তবায়নের কর্তৃপক্ষকে জানানো হবে। এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাকেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ইউ,পি চেয়ারম্যান মনোয়ার হোসেন, আবু সাদাত মোঃ সায়েম সবুজ, বিএনপি’র ভারপ্রাপ্ত উপজেলা সভাপতি তরিকুল ইসলাম, প্রভাষক নজরুল ইসলাম, প্রধান শিক্ষক দিলীপ কুমার সাহা, কেন্দ্রীয় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাববুব আলম, সহ আরও অনেকেই প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category