• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
যাত্রাবাড়ী থেকে ৩৯ কেজি গাঁজা ও ২০১ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  মোহাম্মদ নিজাম উদ্দীন নোয়াখালীর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত ময়মনসিংহ নগরে ৮নং ওয়ার্ডে অবৈধ মদ নিয়ন্ত্রণকারীরা মদ বিক্রির চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে নদের চরে স্থাপনা নির্মাণ: জানে না জেলা প্রশাসন ২দিন আটকে রেখে টাকা না পেয়ে পিটিয়ে হাত ভেঙে কোর্টে চালান ওসিসহ ৪জনের বিরুদ্ধে অভিযোগ; এলাকাবাসীর মানববন্ধন জয়পুরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত যাত্রাবাড়ী থেকে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  নবাবগঞ্জের ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ গ্রেফতার ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ

বাবা এই জয় তোমাকে দিলাম: পেসার শহিদুল !

অনলাইন ডেস্ক / ২২৫ Time View
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

বাবার বড় আশা ছিলো ছেলের জেমকন খুলনা ফাইনাল জিতবে। শিরোপা উঁচিয়ে ধরবেন পেসার শহিদুল ইসলাম। সবই সত্য হলো। কিন্তু সে সত্য দেখার আগেই পৃথিবীর মায়া ছেড়ে অজানা এক ঠিকানায় পাড়ি জমালেন বাবা। ৮ ম্যাচে ১৫ উইকেট নেয়া শহিদুল জয়টা বাবাকেই উৎসর্গ করলেন। চট্টগ্রামের কফিনে শেষ পেরেক ঠুকেছেন এক পেসার। শিরোপা জয়ের পথে শেষ চার বলে দরকার ১৩ রান। শহিদুলের পরপর দুই উইকেট শিকারে খুলনার ঘরে টি-টোয়েন্টি কাপের শিরোপা। কিন্তু যতটা উল্লাস খুলনা শিবিরের ততটা আবেগ ছুয়ে যায় শহিদুলকে। দিন কয়েক আগেই রক্তের টান ছিন্ন করে চলে বাবা হাবিবুর রহমান।

টুর্নামেন্টের ৮ ম্যাচ, শহিদুল পকেটে নিয়েছেন ১৫ উইকেট। প্রথমবার খুলনার মানুষ ট্রফি জয়ের স্বাদ পেয়েছে। সে আনন্দ বাড়িয়েছে নারায়ণগঞ্জে বাড়ি এমন এক ছেলে। সে বাড়িটায় আজও শোকের ছায়া। শেষবার বলেছিলেন বাবা শিরোপা যাবে ছেলের খুলনায়। সত্য হলো সেটাই। কিন্তু নিয়তির নির্মম পরিহাস। সত্য দেখা হয়নি। শহিদুলের বোলিং বিসিবির নজর কাড়ে। সামনে পাড়ি দিতে হবে দীর্ঘ পথ। বাবার কথাগুলো মনে ধারণ করে।

বাবার স্বপ্ন ছিলো শহিদুল হবেন চিকিৎসক, তবে তার হাতে উঠলো ক্রিকেট বল। সেটাও মেনে নিয়েছেন। জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞানের ছাত্র শহিদুল ক্রিকেটের তাড়নায় অনিয়মিত। যদি কখনো দেশের জার্সিতে খেলার সুযোগ হয় তাহলে শহিদুলের প্রতিটা অর্জন লাল-সবুজের। দূর থেকে গর্বিত হবেন বাবা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category