• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম
সংবাদ প্রকাশের জেরে দৈনিক গণকন্ঠের সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন এসআই‌ আবু তারেক দিপু র‍্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে এনামুল হক র‍্যাবের হাতে আটক ! ত্রিশালে ৩শ কে‌জি নিষিদ্ধ ‌পিরানহা মাছ জব্দ ! গাইবান্ধায় কাপড়ের দোকানে আগুন ! কুমিল্লায় পূজামন্ডপে কোরআন অবমাননাকারীদের শাস্তির দাবিতে ধর্মপাশায় বিক্ষোভ মিছিল দৃষ্টিহীনদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ দিচ্ছেন ঢাবির দৃষ্টি প্রতিবন্ধী শাহীন আলম কেনাকাটা করে ফেরার পথে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধর, অভিযুক্ত গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় একই ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বামী-স্ত্রী শপথ নিলেন স্থায়ী নিয়োগ পাওয়া ৯ বিচারপতি তথ্য প্রতিমন্ত্রী শপথ ভঙ্গ করেছে, তার পদত্যাগ করা উচিত: জিএম কাদের

“বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মোঃ নোমানুর রহমান নান্নু”

মোঃ শামীম হাওলাদার গলাচিপা পটুয়াখালী / ১৬১ Time View
Update : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

শুক্রবার ১৮/১২/২০২০ তারিখ রাত ৭ ঘটিকায় আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ নোমানুর রহমান নান্নু এর নিজ বাড়িতে অনুষ্ঠিত এক দোয়া ও মিলাদ মাওফিলের আয়োজন করেন তার নিজস্ব ৪নং ওয়ার্ড কালাইগোশর গ্রামে ! কেন্দ্রীয় কমিটির সাবেক সফল সাধারণ সম্পাদক, সাবেক চার বারের সংসদ সদস্য, সাবেক বস্ত্রপ্রতিমন্ত্রী, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা জননেতা জনাব আলহাজ্ব আ,খ,ম জাহাঙ্গীর হোসাইন ও তার সহধর্মীনি’র করোনা ভাইরাসে সংক্রামিত রোগ মুক্তির কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠান সহ চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য এলাকার জনগণের দোয়ার আহবান করেন এবং আয়োজন করেন !

আয়োজনে:- হাজী মোঃ নোমানুর রহমান নান্নু যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ আমখোলা ইউনিয়ন শাখা! উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন আমখোলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো: নোমানুর রহমান (নান্নু) আরো উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউনুস মাস্টার আরো উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম মাওলা খান উপস্থিত ছিলেন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য রাশিদা বেগম এবং আমখোলা ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ শ্রমিক লীগ এর নেতৃবৃন্দ এবং ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ! তিনি মিলাদ অনুষ্ঠানের জনগণকে আরো বলেন যে দলকে এগিয়ে নেয়ার জন্য অবশ্যই বসার স্থান প্রয়োজন ! বসার স্থান না থাকলে আলোচনা হয় না, আলোচনা না করলে দলকে এগিয়ে নেয়া যায়না”” এই শ্লোগান নিয়ে উক্ত অনুষ্ঠানের যাএা শুরু করেন !

তাই নিজ অর্থায়নে আমখোলা ইউনিয়ন আওয়ামী লীগ অফিস করে দিলেন ! আমখোলা ইউনিয়ন এর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নোমানুর রহমান নান্নু প্যাদা ! মিলাদ অনুষ্ঠানে নেতাকর্মীরা মিলাদ অনুষ্ঠানে জনগণকে বলেন” যার দলের প্রতি এতটুকু ভালোবাসা নিয়ে দলের হয়ে কাজ করেন অবশ্যই আমখোলা ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে মূল্যায়ন করে এবং করবে তাই আমখোলা ইউনিয়ন এর সর্বস্তরের জনগণের দাবি যিনি দলের প্রতি এতোটুকু ভালোবাসা দেখাতে পারেন তিনি জনগণকেও ভালবাসতে জানেন ! জনগণের সুখ-দুঃখ কে নিজের করে ভাগাভাগি করে নেন ! তিনি জনগণের সেবায় নিয়োজিত এই নান্নু ! ইতিমধ্যে আমরা নোমানুর রহমান নান্নু প্যাদার একটি সাক্ষাৎকার নিয়েছি তিনি আরো বলেন ইতিমধ্যেই তিনি আমখোলা ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ড ও ৬ নং ওয়ার্ডের মানুষের এপার-ওপার যাতায়াতের জন্য একটি বাঁশের সাঁকো ছিল !

যে সাঁকো পার হতে গিয়ে অনেক মুরুব্বিরা পড়ে গিয়েছেন পানিতে ! অনেক স্কুল মাদ্রাসার ছোট ছোট কোমলমতি ছাত্র-ছাত্রীরা স্কুল-মাদ্রাসায় আসা-যাওয়া করতে পারে না এই খালটির ২ পারে একটি মাদ্রাসা ও মসজিদ রয়েছে মুসুল্লিরা নামাজ পড়তে আসা-যাওয়ায় বিঘ্ন ঘটছে, অসুস্থ রোগীকে নিয়ে পারাপারের সমস্যা হতো তাই মোঃ নোমানুর রহমান নান্নু প্যাদা নিজ অর্থায়নে একটি লোহার ব্রিজ করে দেন ! তিনি আরো বলেন তার সমর্থন অনুযায়ী যতটুকু পারছেন আমখোলা ইউনিয়ন এর অনেক মসজিদ মাদ্রাসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন !

তিনি বলেন যদি জনগণ ও দলের নেতাকর্মীরা তাঁকে কে চেয়ারম্যান হওয়ার সুযোগ দেয় তাহলে আমখোলা ইউনিয়ন এ যতগুলো বাঁশের সাঁকো আছে তিনি মানুষের উপকারে কল্যাণে চলাচলের ধারা অব্যাহত রাখতে নিজ অর্থায়নে প্রতিটি সাঁকোকে লোহার সেতুতে পরিণত করবেন তাই আমরা বিভিন্ন হাট-বাজার চায়ের দোকান ও সাধারন জনগনের কাছ থেকে জানতে পারি আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে মোঃ নোমানুর রহমান নান্নু প্যাদাকে দেখতে চায় আমখোলা ইউনিয়ন এর সর্বস্তরের জনগণ !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category