• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের ৩ দিন পর মেম্বার পুত্রের রক্তাক্ত লাশ উদ্ধার !

অনলাইন ডেস্ক / ১২৯ Time View
Update : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

৩দিন নিখোঁজের পর রক্তাক্ত অবস্থায় একটি পুকুর থেকে আরাফাত নামের ৯বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর লাওসার এলাকার সাবেক মেম্বার রফিকুল ইসলাম (মনা) এর ছেলে আরাফাত। তার স্বজনরা জানান, গত ১৫ই ডিসেম্বর রাত ৯টার দিকে নিখোঁজ থাকার পর আজ শুক্রবার সকালে মনা মেম্বারের বাড়ীর পাশের একটি বড় পুকুরে ভাসমান অবস্থায় শিশু আরাফাতের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশু আরাফাতের নিকট আত্মীয়রা আরও জানান,তিন দিন আগে রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।পরবর্তীতে বিভিন্ন এলাকায় খোঁজা খুঁজি করে সন্ধান না পেয়ে থানায় নিখোঁজের জিডি করা হয়েছিলো।পরবর্তীতে শুক্রবার সকালে পুকুরে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম সহ ধামগড় ফাঁড়ি পুলিশ সদস্যরা। এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বি(২৩)কে আটক করেছে ধামগড় ফাঁড়ির পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এম এ সালাম। শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা দিয়ে এলাকাবাসীকে আইনশৃঙ্খলা বজায় রাখতে তিনি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category