• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের পক্ষ থেকে শহীদদের স্মরণে ফুলের শ্রদ্ধাঞ্জলি

আবুল কালাম ,চট্টগ্রাম প্রতিনিধি / ১৮৯ Time View
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

পরাধীনতার শেকল ভেঙ্গে স্বাধীন একটি ভূখণ্ড বিশ্বের মানচিত্র পরিচিত লাভ করে বাংলাদেশ নামক একটি দেশ। যাদের আত্মত্যাগে এবং প্রাণের বিনিময়ে অর্জিত বাংলা। সে সকল শহীদ ও সাহসী বীরদের প্রতি ৫০তম বিজয় দিবসে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যমে বাংলাদেশে পালন করছে মহান বিজয় দিবস। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে দিকে পেশাদার সাংবাদিকদের সংগঠন চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের পক্ষ থেক নগরীর হালিশহর বি-ব্ল শহীদ মিনারে সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি ও সিনিয়র স্টাফ রিপোর্টার দৈনিক অন্যদিগন্ত, সিনিয়র স্টাফ রিপোর্টার দৈনিক প্রথম সংবাদ (অনলাইন), কেন্দ্রীয় সদস্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম,,সোহাগ আরেফিন। বাংলাদেশ তাঁতী লীগ চট্টগ্রাম মহানগর পাহাড়তলী থানা শাখার তথ্য প্রকাশনা সম্পাদক, চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক,রিপোর্টার দৈনিক নয়া বাংলা,সাংবাদিক আবুল কালাম।

জাতীয় সাপ্তাহিক জনতার দলিল পত্রিকার সহ-সম্পাদক ও চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ নাসির উদ্দিন লিটন,রূপনগর পত্রিকার স্টাফ রিপোর্টার,চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের মহিলা সম্পাদিকা,শাহনাজ পারভীন। চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সহ মহিলা সম্পাদিকা,জেসমিন নাহার তিথী, আরো চট্রগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনকে সাধুবাদ জানিয়ে উপস্থিত ছিলেন বি-ব্লক ব্যবসায়ী কল্যাণ পরিষদ “সাধারণ সম্পাদক” মোঃ মনির উদ্দীন কাউছার , সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category