• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
২দিন আটকে রেখে টাকা না পেয়ে পিটিয়ে হাত ভেঙে কোর্টে চালান ওসিসহ ৪জনের বিরুদ্ধে অভিযোগ; এলাকাবাসীর মানববন্ধন জয়পুরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত যাত্রাবাড়ী থেকে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  নবাবগঞ্জের ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ গ্রেফতার ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে পর্যটকবাহী নৌকা দুর্ঘটনার কবলে  নিখোঁজ-১

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর, প্রতিনিধি / ১৭০ Time View
Update : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

লক্ষ্মীপুরে পর্যটকবাহী নৌকা দুর্ঘটনার কবলে পড়ে একজন নিখোঁজ হয়েছেন। রামগতি উপজেলার মেঘনার আসলপাড়া এলাকায় এসিআই কোম্পানির ৯ কর্মকর্তা ও কর্মচারীসহ পর্যটকবাহী নৌকা দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় ৯ জন নিখোঁজ হয়। পরে খবর পেয়ে কোস্টগার্ড ও পুলিশের সহযোগিতায় আটজনকে উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছেন রবি তালুকদার নামে একজন।
নিখোঁজ ব্যক্তি এসিআই কোম্পানির কুমিল্লা অঞ্চলের জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আজ দুপুরে আলেকজান্ডারের মেঘনায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে আলেকজান্ডার বেড়িবাঁধ থেকে রবি তালুকদারের নেতৃত্বে এসিআই কোম্পানির আরও আটজন নৌকায় করে ঘুরতে চর আবদুল্লাহর দিকে যাচ্ছিলো। হঠাৎ নদীর জোয়ারের পানিতে ডুবে যায় নৌকাটি। এ সময় নিখোঁজ হন ৯ জন। পরে খবর পেয়ে কোস্টগার্ড ও পুলিশের সহযোগিতায় আটজনকে উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছেন রবি তালুকদার নামে এসিআই কোম্পানির এক কর্মকর্তা।
উদ্ধারকৃতরা হচ্ছেন- জাহাঙ্গীর আলম, ইসমাইল হোসেন, সাদেকুর রহমান, আবদুল আজিজ, আবদুর রশিদ ও হাফিজুর রহমানসহ ৮জন। রামগতি থানার অফিসার ইনচার্জ মো. সোলাইমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ রবি তালুকদার এসিআই কোম্পানির জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস, ডুবুরিদল ও পুলিশের যৌথ অভিযান চলছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category