• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

লক্ষীপুরের সম্ভাব্য ২০ মেয়রপ্রার্থী নেতাদের অনুগ্রহের অপেক্ষায়!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি / ১৭৬ Time View
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

সম্ভাব্য ২০ জন মেয়রপ্রার্থী নেতাদের মন জয় ও অনুগ্রহের অপেক্ষায় তাদের দ্বারে দ্বারে ছুটছেন অক্লান্ত ভাবে রাত দিন। লক্ষ্মীপুর জেলার চার পৌরসভায় আওয়ামীলীগের সম্ভাব্য ২০ মেয়র প্রার্থী মনোনয়ন নিশ্চিত করতে ঢাকায় ব্যস্ত সময় পার করছেন। কেন্দ্রীয় ও বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের বাসা, রাজনৈতিক ও ব্যক্তিগত কার্যালয়ে সাক্ষাৎ করে প্রার্থীরা নিজের অবস্থান তুলে ধরছেন। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।
দলীয় সূত্র জানায়, লক্ষ্মীপুরে ১০ প্রার্থীর তালিকা কেন্দ্রে জমা দেয়া হয়। লক্ষ্মীপুরে প্রার্থীদের তালিকায় রয়েছেন- জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন লিকা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, জেলা আওয়ামী লীগের সদস্য মনিরুজ্জামান পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ও জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ।
দলের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, রায়পুর পৌরসভায় রফিকুল হায়দার বাবুল পাঠান, কাজী নাজমুল কাদের গুলজার, ইসমাইল খোকন, হারুনুর রশীদ ও গিয়াস উদ্দিন রুবেল ভাটের নাম জমা দেয়া হয়। রামগঞ্জ পৌরসভায় বেলাল আহমেদ, আবুল খায়ের পাটওয়ারী, নজরুল ইসলাম সেলিম ও নুরুল আলমের নাম দেয়া হয়।
এছাড়া রামগতি পৌরসভায় মেজবাহ উদ্দিন মেজু, সোয়াইব হোসেন খন্দকার, ওয়ারেছ মোল্লা, আবু নাসের, শাহ মোহাম্মদ রাকিব ও আজাদ উদ্দিন চৌধুরীর নাম কেন্দ্র জমা দেয়া হয়েছে।
রামগতি ও রামগঞ্জ পৌরসভার ৭ মনোনয়ন প্রত্যাশী জানান, তারা ৭-৮ দিন ধরে ঢাকায় অবস্থায় করছেন। কেন্দ্রীয় ও বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে রাজনীতিতে নিজের অবদান, ত্যাগ ও অবস্থান তুলে ধরছেন। তারা নেতাদের বাসা, ব্যক্তিগত ও দলীয় কার্যালয়ে সাক্ষাত করেছেন। এখন যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।
একটি সূত্র জানায়, চারটি পৌরসভার ২৭ প্রার্থীর মধ্যে অন্তত ২০ জন এক সপ্তাহের বেশি সময় ধরে ঢাকায় অবস্থান করছেন। অন্যরা এলাকায় আসা-যাওয়ার মধ্যে নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছেন।
এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, আমরা ভোটার ও মতামতের ভিত্তিতে দলীয় মেয়র প্রার্থীদের নামের তালিকা করে ইতোমধ্যে কেন্দ্রে জমা দিয়েছি। দলের বিরুদ্ধে যারা অবস্থান নিয়ে ভোট করেছে, তাদের নাম না দেয়ার জন্য কেন্দ্র থেকে কঠোর নির্দেশনা ছিল। প্রার্থীরা এখন ঢাকায় তদবির করছেন মনোনয়ন পেতে। খোঁজ নিয়ে জানা গেছে সম্ভাব্য মেয়রপ্রার্থীরা যে যার মতো করে নেতাদের মনজয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন অবিরাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category