• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৭, বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ২ প্রার্থী বিজয়ী ভোট দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন এক বৃদ্ধা হোয়াইক্যং ইউপির স্থগিত নির্বাচন নিয়ে জনমনে শংকা।প্রশাসনের প্রতি চেয়ারম্যান আনোয়ারীর আবেদন চট্টগ্রামের কুলগাঁও কলেজে ইচ্ছা’র ৭ম বর্ষপূর্তি উদযাপন রাত পোহালেই মানিকগঞ্জ সদর উপজেলার ১০ ইউপিতে ভোট গ্রহণ আজ তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে প্রার্থীদের জনপ্রিয়তার হার-জিত খেলা বেনাপোল সাদিপুর ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত বিএমএসএফ থেকে সরে দাঁড়ালেন জাফর টেকনাফ পৌরসভা নির্বাচনে এমপি বদির হুমকি সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দিহান  সাতক্ষীরায় গৃহবধূকে ধর্ষণের পর ছুরিকাঘাত

আমি চেয়ারম্যান হলে হতদরিদ্র ও মধ্যবিত্তদের সাব’জনীন মানবাধিকার ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ্ ন্দকার শামসুল আলম সুজন

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ Time View
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

শুক্রবার মেহের উত্তর ইউনিয়নের দেবীপুর মদিনা জামে মসজিদে পবিত্র জুমার নামাজ শেষে উপস্থিত শত শত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্যরত মেহের উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জনাব খন্দকার মো. শামসুল আলম সুজন [ সভাপতি :চট্টগ্রাম বিভাগ, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা UUHRBF , প্রভাষক : পদার্থবিজ্ঞান, চাঁদপুর সিটি কলেজ এবং সাংবাদিক ও শিক্ষানবিশ আইনজীব ] ।

খন্দকার শামসুল আলম সুজন তাঁর বক্তব্যে বলেন , “” আসসালামু আলাইকুম ! আমি একজন হতদরিদ্র ভূমিহীন । হতদরিদ্র ও মধ্যবিত্ত জনগণের কষ্ট আমিই বাস্তবে তিলে তিলে অবলোকন করেছি । মেহের উত্তর ইউনিয়নের শতকরা ৯০% জনগণ হতদরিদ্র ও মধ্যবিত্ত । এই শতকরা ৯০ ভাগ হতদরিদ্র ও মধ্যবিত্তসহ সকল স্তরের জনগণের মধ্যে মানবাধিকার ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে আপনারা দয়া করে আমাকে ভোট দিয়ে অন্তত একবার আপনাদের স্বপ্নের চেয়ারম্যান হতে সহযেগীতা করুন ।

ইনশাআল্লাহ্ আপনাদের সহযেগীতায় আমি চেয়ারম্যান হলে হতদরিদ্র মধ্যবিত্ত সহ সকল স্তরের জনগণের মানবাধিকার ও ন্যায় বিচার নিশ্চিত করবো , মেহের উত্তর ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করবো , ইউনিয়নের সকল কাঁচা রাস্তা পাকা করবো , ইউনিয়নের প্রতিটি ওয়াডের প্রতিটি গ্রাম ও বাড়ির মোড়ে রাতে সরকারি খরচে লাইটিংয়ের ব্যবস্থা করবো , নিরীহ হতদরিদ্র মধ্যবিত্ত জনগণের মধ্যে বিধবা ভাতা , বয়স্ক ভাতা , প্রতিবন্ধি ভাতা , সরকারী রিলিফ বিনা খরচে নিশ্চিত করবো , ইউনিয়নে প্রতি বছর পহেলা জুনে বাজেট ঘোষণা করে সকলের তরে উন্নয়ন নিশ্চিত করবো , প্রতিটি বাড়ি ভিত্তিক কমিটি করে আপনাদের মতামতের আলেকে ত্রাণ সহ সকল কাজ পরিচালনা করবো , সকল ভূমিহীনদের জন্য সরকারি ভাবে বসতভিটি ও বসতঘর নিশ্চিত করবো , ইউনিয়নের সকল ধরনের সমস্যা গ্রাম্য আদালতেই সমাধান করবো ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category