• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

আমি চেয়ারম্যান হলে হতদরিদ্র ও মধ্যবিত্তদের সাব’জনীন মানবাধিকার ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ্ ন্দকার শামসুল আলম সুজন

নিজস্ব প্রতিবেদক / ৩৪৮ বার পঠিত
আপডেট: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

শুক্রবার মেহের উত্তর ইউনিয়নের দেবীপুর মদিনা জামে মসজিদে পবিত্র জুমার নামাজ শেষে উপস্থিত শত শত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্যরত মেহের উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জনাব খন্দকার মো. শামসুল আলম সুজন [ সভাপতি :চট্টগ্রাম বিভাগ, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা UUHRBF , প্রভাষক : পদার্থবিজ্ঞান, চাঁদপুর সিটি কলেজ এবং সাংবাদিক ও শিক্ষানবিশ আইনজীব ] ।

খন্দকার শামসুল আলম সুজন তাঁর বক্তব্যে বলেন , “” আসসালামু আলাইকুম ! আমি একজন হতদরিদ্র ভূমিহীন । হতদরিদ্র ও মধ্যবিত্ত জনগণের কষ্ট আমিই বাস্তবে তিলে তিলে অবলোকন করেছি । মেহের উত্তর ইউনিয়নের শতকরা ৯০% জনগণ হতদরিদ্র ও মধ্যবিত্ত । এই শতকরা ৯০ ভাগ হতদরিদ্র ও মধ্যবিত্তসহ সকল স্তরের জনগণের মধ্যে মানবাধিকার ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে আপনারা দয়া করে আমাকে ভোট দিয়ে অন্তত একবার আপনাদের স্বপ্নের চেয়ারম্যান হতে সহযেগীতা করুন ।

ইনশাআল্লাহ্ আপনাদের সহযেগীতায় আমি চেয়ারম্যান হলে হতদরিদ্র মধ্যবিত্ত সহ সকল স্তরের জনগণের মানবাধিকার ও ন্যায় বিচার নিশ্চিত করবো , মেহের উত্তর ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করবো , ইউনিয়নের সকল কাঁচা রাস্তা পাকা করবো , ইউনিয়নের প্রতিটি ওয়াডের প্রতিটি গ্রাম ও বাড়ির মোড়ে রাতে সরকারি খরচে লাইটিংয়ের ব্যবস্থা করবো , নিরীহ হতদরিদ্র মধ্যবিত্ত জনগণের মধ্যে বিধবা ভাতা , বয়স্ক ভাতা , প্রতিবন্ধি ভাতা , সরকারী রিলিফ বিনা খরচে নিশ্চিত করবো , ইউনিয়নে প্রতি বছর পহেলা জুনে বাজেট ঘোষণা করে সকলের তরে উন্নয়ন নিশ্চিত করবো , প্রতিটি বাড়ি ভিত্তিক কমিটি করে আপনাদের মতামতের আলেকে ত্রাণ সহ সকল কাজ পরিচালনা করবো , সকল ভূমিহীনদের জন্য সরকারি ভাবে বসতভিটি ও বসতঘর নিশ্চিত করবো , ইউনিয়নের সকল ধরনের সমস্যা গ্রাম্য আদালতেই সমাধান করবো ।


আরো পড়ুন