• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

মালদ্বীপের সরকারী কোম্পানিতে বাংলাদেশি দক্ষ প্রবাসী কর্মী নিয়োগ, আগ্রহীরা আবেদন করতে পারেন!

অনলাইন ডেস্ক / ৩০১ Time View
Update : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

মালদ্বীপের সরকারী কোম্পানিতে বাংলাদেশি দক্ষ প্রবাসী কর্মী নিয়োগ, আগ্রহীরা আবেদন করতে পারেন!

বর্তমান করোনা পরিস্থিতিতে প্রচুর পরিমান বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়ে ও করোনা কালিন চাকরী না পেয়ে দেশে ফিরেছেন কয়েক লক্ষ বাংলাদেশে দেশটিতে শ্রমিক সমস্যায় ভুগছেন সেই জন্যে মালদ্বীপের একটি সরকারী ( এমটিসিসি ) কোম্পানিতে বাংলাদেশি দক্ষ শ্রমিক নেবেন।

পদ ও বেতন:-
১/ পদ:- লেভার, বেতন:- ৩০০ ডলার, প্রতিদিন ২ ঘন্টা ওভার টাইম করতে হবে বাধ্যতামূলক, থাকা খাওয়া কোম্পানির, ঈদ বোনাস”সহ সরকারী সব বন্ধ পাবে আর অন্যন্য সুবিধা পাবেন।

২/পদ:- বাবুচি, বেতন:- ৪০০ ডলার, কোন ওভারটাইম নেই, ঈদ বোনাস আছে আরো অন্যান্য সুবিধা রয়েছে।

৩/ পদ:- কাঠমিস্ত্রি, রাজমিস্ত্রি, টাইলস মিত্রী, ভারবেন্ডার, রং মিন্ত্রী এইসব পদের বেতন ৩৫০ ডলার, থাকা খাওয়া কোম্পানি, বছরে ২ ঈদের বোনাস আছে, সরকারী বন্ধ আছে ও অন্যন্য সুযোগ সুবিধা আছে।

তবে সকলের কাজ জানা থাকতে হবে বাংলাদেশে ম্যাডিকেল করে কাজের ইন্টারভিউ নিয়ে এদেরকে নেওয়া হবে। ভিসার দাম একেবারে কম, ভিসা পেতে আজই যোগাযোগ করুন:- 01976-797685 নাম্বারে।

তবে এইসব কর্মীদেরকে বাংলাদেশে মেডিকেল করে, কাজের ইন্টারভিউ নিয়ে পরে মালদ্বীপে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category