• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

কুমিল্লায় নির্বাচনে সাংবাদিকের উপর হামলাকারীদের শনাক্ত;দ্রুত গ্রেফতারের দাবী!

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ Time View
Update : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে হামলার শিকার হয়েছে দুই সাংবাদিক ও টেলিভিশনের দুই ক্যামেরাপার্সন।

১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর স্কুলের ভোটকেন্দ্রের কাছাকাছি এ ঘটনা ঘটে।

ওইকেন্দ্রে জালভোট পড়ছে, এজেন্ট বের করে দিয়েছে এমন খবর পেয়ে সাংবাদিকদের একটি টিম যাওয়ার পথে সন্ত্রাসীদের হামলার শিকার হয়।  সন্ত্রাসীরা  অনলাইন পোর্টাল অননিউজ ২৪ এর চীফ রিপোর্টার ও বুড়িচং প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম বাবু, জাগরনী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, মোহনা টিভির ক্যামেরা পারসন আব্দুল কাইয়ুম, মাই টিভির ক্যামেরা পারসন বাপ্পিকে পিটিয়ে গুরুতর আহত করে।এসময় হামলাকারিরা সাংবাদিকদের দুইটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার ভাংচুর করে।

বিজিবি, দাঙ্গা পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। হামলায় জড়িত সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে যুবলীগ নেতা মো. বিল্লাল হোসেনকে আটক করেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

ব্রাহ্মণপাড়া থানার ওসি কাজী নাজমুল হক জানান, সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় জড়িত থাকার অভিযোগে বিল্লাল হোসেন নামে একজনকে পুলিশ আটক করেছে।

ব্রাহ্মনপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মবিন জানান, আমরা চারজন সাংবাদিকে চিকিৎসা দিয়েছি। আশিকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুমিল্লা কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়েছে।

এদিকে আশিকুর রহমান ও  জহিরুল হক বাবুর অবস্থা গুরুতর হওয়ায়  তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

কুমিল্লা জার্নালিষ্ট ফোরামের সভাপতি সাদিক হোসেন মামুন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, সাংগঠনিক সম্পাদক তাওহীদ হোসেন মিঠুসহ বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লা শাখার সভাপতি শাহজাহান চৌধুরী,বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হাফিজ,সাধারণ সম্পাদক কাজী খোরশেদ আলম,তালাশ বাংলা ডট কম সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলার প্রচার সম্পাদক গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয় সহ সকল নেতৃবৃন্দ এঘটনার তীব্র নিন্দা ও দোষীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category