• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

কোটচাঁদপুরে আমন ধান-চাল সংগ্রহের শুভ উদ্বোধন করলেন- এমপি চঞ্চল 

আশরাফুল আলম, ঝিনাইদহ ,প্রতিনিধি / ২৩০ বার পঠিত
আপডেট: বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় সরকারি ভাবে চলতি আমন মৌসুমে অভ্যন্তরীন ধান ও চাউল সংগ্রহ শুরু হয়েছে।  চলতি মৌসুমে কৃষকদের নিকট থেকে ২৫৫ মেট্রিকটন ধান ক্রয় করা হবে বলে জানা গেছে। বুধবার সকালে (৯ই ডিসেম্বর) কোটচাঁদপুর সরকারি খাদ্য গুদামে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন ঝিনাইদহ-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল।
এ সময় উপজেলা ধান-চাউল ক্রয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান রিপন,উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক শাহাজান আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম আহবায়ক সহিদুজ্জামান সেলিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহিদ হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল আজিজ , কৃষি অফিসার মহাসিন আলী, বিআরডিপি অফিসার বাহাউল ইসলাম, সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ জানান, চলতি মৌসুমে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ২৫৫ মেট্রিকটন ধান এবং মিলারদের নিকট থেকে ৩৭ টাকা কেজি দরে ৪০৮ মেট্রিকটন সিদ্ধ চাল ক্রয় করা হবে। উদ্বোধনে সরাসরি একজন কৃষকের নিকট থেকে এক মেট্রিকটন ধান ক্রয় করা হয়।


আরো পড়ুন