• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

উজিরপুর উপজেলায় ৪ তলা ভীত বিশিষ্ট ভিত্তি প্রস্ত স্থাপন করেন এমপি শাহে আলম

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি / ৩০২ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

বরিশালের উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয় ও হাবিবপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা ভীত বিশিষ্ট ভিত্তি প্রস্ত ১- তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন করেন এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, উন্নয়নের রুপকার জনাব মোঃ শাহে আলম, মাননীয় সংসদ সদস্য – ১২০ বরিশাল ২।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম জামাল হোসেন সভাপতি উজিরপুর উপজেলা আওয়ামী লীগ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব প্রনতি বিশ্বাস সভাপতিত্বি করেন, জনাব মোঃ হাফিজুর রহমান ইকবাল,  সাবেক উপজেলা চেয়ারম্যান উজিরপুর উপজেলা পরিষদ।

মাননীয় সাংসদ জনাব মোঃ শাহে আলম বলেন এই উন্নয়নের সকল কৃতিত্ব আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার। তিনি ক্ষমতায় আছেন বলেই আমি আপনাদের সেবা করার সুযোগ পাচ্ছি। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি ভাল থাকলে আমরা সবাই ভাল থাকব। এ সময়ে দলিয় নেতা কর্মীদের সততার সঙ্গে দলিয় কর্মকান্ড পরিচালনার দিক নির্দেশনা প্রধান করেন। তিনি আরো ব্যাক্ত করেন যে উজিরপুর বানারীপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল প্রকার উন্নয়নের ধরা রীতি মত অব্যাহত থাকবে।


আরো পড়ুন