• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন




শরণখোলায় সম্পূর্ণ ভষ্মিভূত,আগুনে নিভাতে গিয়ে গুরুতর আহত-১

/ ৩৫৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:- বাগেরহাটের শরণখোলা উপজেলায় রায়েন্দা বাজার হাসপাতালের পিছনে মোঃ বাবুল আকনের ভাড়া বাড়িতে বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত ৮ টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।অগ্নিকান্ডে তার বাড়ি সম্পূর্ণ ভষ্মিভূত হয়। আগুন লাগার খবর পেয়ে শরণখোলা ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণের আগেই বাড়িতে ৪টি পরিবারের সব পুড়ে ভষ্মিভূত হয়। সঠিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।ধারনা করা হয়েছে গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

এদিকে অগ্নিকান্ডে আগুন নিভাতে গিয়ে ফায়ার সার্ভিসের টিমের সাথে সক্রিয়ভাবে কাজ করে রায়েন্দা প্রানডোর এর অন্যতম সদস্য মানবতার কর্মী সুমন ঘরামী আগুন নিভানোর সময় চোখে গুরুতর আঘাত পায় ও পরে খুলনা চক্ষু হাসপাতালে প্রেরন করা হয়। স্থানীয়রা বলেন, বাবুল আকনের ভাড়া বাড়িতে চারটি পরিবার বসবাস করতো। আগুন জ্বলতে দেখে তারা নিভাতে ছুটে আসেন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানায়,গ্যাস সিলিন্ডার থেকে আগুন সূত্রপাত হয়।ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি তবে তদন্তের পরে জানা যাবে।
‌শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান,অগ্নিকান্ডের খবর শুনে সেখানে গিয়ে দেখতে পান একটি ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের সূত্রপাত গ্যাস সিলিন্ডার থেকে হতে পারে। এদিকে আগুনে পুড়ে সব হারিয়ে দিশেহারা হয়ে পড়ে বাবুল আকন সহ সেখানে বসবাসরত আরও চারটি পরিবার।





আরো পড়ুন