• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

গলাচিপা উপজেলার পৌরসভার সড়কের প্রস্ত কম হওয়ায় লাগাতার যানজট চরম ভোগান্তিতে জনসাধারণ !

শামীম হাওলাদার গলাচিপা পটুয়াখালী প্রতিনিধি / ৩১০ বার পঠিত
আপডেট: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

 পটুয়াখালী জেলার অন্যতম উপজেলা গলাচিপা উপজেলা.এই উপজেলার গলাচিপা পৌরসভার ভিতরে প্রায় লক্ষাধিক মানুষের বসবাস ! এই গলাচিপা পৌরসভার ভিতরে প্রতি সপ্তাহের একদিন সাপ্তাহিক বাজার বসে সেই দিনটি হল শনিবার ! এই দিনটিতে এই উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে হাট বাজার সহ বিভিন্ন কাজে ঐ দিনটিতে বেশি আশা যাওয়া হয় !
এবং গলাচিপা উপজেলার চর অঞ্চলের যেমন চর কাজল.চর বিশ্বাস ও চরমোন্তোজ সহ অনেক দুর থেকে আগত মানুষের সপ্তাহের শনিবার দিনটি অতি গুরুত্বপূর্ণ হয়ে উঠে ! এবং ঐ দিনটিতে তারা গলাচিপায় যেয়ে বিভিন্ন কাজ কর্ম সারে !
তাই ঐদিন সহ প্রতিটি দিনই হয়ে উঠেছে যানজট সহ মানুষের আনাগোনা ! গলাচিপা পৌরসভার ভিতরের প্রতিটি রাস্তা চিকন হওয়ায় দুইটি রিক্সা ক্রোস করার কোন যায়গা থাকে না এবং শহরের ভিতরে অনেক সময়ই বিভিন্ন দলের সভা সমাবেশ হওয়ায় যানজটের সমস্যা দেখা যায় এবং উপজেলার বিভিন্ন অফিস আদালতে যেতে যানজটের জন্য প্রতিটি জনগণের সময়ের অপচয় সহ ধুলোবালি ও অপেক্ষা করতে হয় !
তাই উক্ত বিষয়টি উপজেলা নিবার্হী কর্মকর্তা. উপজেলা নিবার্হী প্রকৌশলী.উপজেলা চেয়ারম্যান.পৌরসভার মেয়র সহ বর্তমান এমপি সাহেব সাধারণ জনগণের কথা চিন্তা করে সমস্যা সমাধানের অনুরোধ করছে পৌর এলাকার সাধারণ মানুষ  ! যাতে করে রাস্তাটি একটু পাশে বাড়িয়ে সকল জনগণের চলাচল করার উপযোগী করা হয়  !


আরো পড়ুন