• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন
Headline
দিনটি ছিলো সাংবাদিকদের জন্য চরম লজ্জ্বার নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন দৃষ্টিপ্রতিবন্ধী জসিমের ভরসা এই টং দোকান করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রংপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২৪, বাড়ছে আক্রান্ত কারা কারা মুভমেন্ট পাস ছাড়া বাইরে যেতে পারবেন নোয়াখালীতে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা ! পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে গাঁজাসহ উদ্ধার ! যন্ত্রাংশের প্যাকেটে রাখা বোমার বিস্ফোরণে শিশু নিহত ১১ সেপ্টেম্বরের মধ্যে আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহার করবে যুক্তরাষ্ট্র

স্বরূপকাঠির কৃতি সন্তান যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন আসাদুজ্জামান খান টুটুল !

সুমন খাঁন, নিজস্ব প্রতিবেদক / ১২৭ Time View
Update : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

ঐতিহ্যবাহী ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সংগ্রামী সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল আন্তর্জাতিক বিষয়ক উপ সম্পাদক ।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের , সুকন্যা জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনে রাজপথে সুসন্তান  বৃহত্তম বরিশাল বিভাগের পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার কৃতি সন্তান  বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন মোহাম্মদ আসাদুজ্জামান খান টুটুলকে ।
বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য। মনোনীত করায় ১৫/১১/২০২০ গণতন্ত্রের মানবকন্যা  , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, শুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাই ,ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইকে ,প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।
আসাদুজ্জামান খান টুটুল  বলেন ,আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সদস্য হিসেবে মনোনীত করায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান  শেখ ফজলে শামস পরশ। ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর  নেতৃত্বে বাংলাদেশে আওয়ামী লীগ যুবলীগ কে আরো এগিয়ে নিয়ে যেতে পারবো।এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে পথ চলা বাংলাদেশ এগিয়ে যাবে বলেই আমার আশা।মাননীয় মাননীয় জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে পথ চলা। তার এই সফলতায় শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা কলেজ ও সাবেক কেন্দ্রীয়  ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category