• শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

ইপিজেড নির্মাণের জন্য গলাচিপা উপজেলায় মানববন্ধন ও রোডমার্চ !

নিজস্ব প্রতিনিধি :মোঃ শামীম হাওলাদার / ১৫৬ Time View
Update : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

আজ অদ্য সকাল এগারো ঘটিকায় গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তার ও উপজেলা পরিষদ অফিস কার্যলয়ের সামনের রাস্তায় হতে সকল রাস্তা জুড়ে প্রায় তিন কিলোমিটার ধরে উপজেলা.পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের আগত আওয়ামীলীগ সভাপতি.সম্পাদক.চেয়ারম্যান.মেম্বার সহ দলমত নির্বিশেষে সকল শ্রেণীর জনগণ মানববন্ধন ও রোডমার্চে উপস্থিত হন !

 

উল্লেখযোগ্য পটুয়াখালী জেলার কলাপাড়া দেশের দ্বিতীয় পায়রা সমুদ্র বন্দর গড়ে তোলা হয় ! এবং বিদুৎ কেন্দ্র স্হাপন হয় তাই উপকূলবর্তী এলাকা গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের পাচ নং ওয়ার্ড বাশবুনিয়া মৌজায় এগারোশ একর জমির উপর ইপিজেড তৈরির সিদ্ধান্ত নেন বতর্মান সরকার ! তাই উক্ত উপকূলবর্তী এলাকা গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাশবুনিয়ায় ইপিজেড নির্মাণ করার দাবিতে মানববন্ধন ও রোডমার্চ করে এলাকা বাসী সহ উপজেলার সকল জনসাধারণ ! তাই সকল জনগণের একটাই স্লোগান.আর কোন দাবী নাই আমখোলার বাশবুনিয়ায় ইপিজেড চাই !

 

উক্ত ইপিজেড হলে গলাচিপা উপজেলা সহ অএ এলাকার সকল জনগণের ভাগ্যের চাকাগুরে যাবে যেমন অনেক বেকার ছেলে মেয়েদের কর্মস্হান সহ উন্নয়ন বিসিক এলাকা পরিনিতি হবে এবং তাই বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ মন্ত্রণালয়ের কাছে গলাচিপা উপজেলা বাসীর একটা দাবী !

 

উক্ত মানববন্ধন ও রোডমার্চে উপস্থিত ছিলেন পটুয়াখালী তিন আসন গলাচিপা ও দশমিনার বতর্মান এমপি এস এম শাহাজাদা (সাজু). উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ্.উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক কুমার. উপজেলা আওয়ামীলীগ সভাপতি সন্তেস কুমার.উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ গোলাম মস্তফা টিটু সহ উপজেলা আওয়ামীলীগ নেতারা সহ আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হারুন আর মাষ্ঠার.সাধারণ সম্পাদক ও বতর্মান সফল চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার সহ সকল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সম্পাদক সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার সহ সাধারণ জনগণ !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category