• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

অন্যতম একটি ব্রিজের জন্য গলাচিপা উপজেলায় জনগণের ভোগান্তির শেষ নেই !

মোঃ শামীম হাওলাদার, গলাচিপা পটুয়াখালী প্রতিনিধি / ২০৪ Time View
Update : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

গলাচিপা উপজেলার লক্ষাধিকের উর্ধে জনগণের পটুয়াখালী জেলা সহ ঢাকা পযর্ন্ত চলাচল করতে প্রতিদিন পরিক্ষা দিতে হয় সাধারণ হাজারো জনগণের !
জীবন ও সময়ের সাথে যুদ্ধ করতে অপেক্ষায় বসে থাকতে হয় খেয়া পাড়া পাড়ের জন্য ! বসে থাকতে হয় অসুস্থ রুগী নিয়ে. বসে থাকতে হয় কখন আসবে খেয়া.
অপেক্ষা করতে হয় কখন খেয়া ছারবে কখন ঐ পারে যাবে !
কখনও খেয়ার জন্য সময় মত বাস পাওয়া যায়না.কখনও ঢাকার বাস সময়ের জন্য না পেয়ে ফিরতে হয় আপন ঠিকানায় ! এই গলাচিপায় রামনাবাধ নদীর উপর দিয়ে একটি ব্রিজের জন্য একাধিক বার বিভিন্ন পএ পএিকা সহ অনেক বেসরকারি টেলিভিশনে সংবাদ প্রচার প্রচারণা করা হয় ! সাবেক সংসদ সদস্য এই ব্রিজের জন্য সংসদ অধিভিশনে উপস্থাপন করেন ! এবং ডিউ লেটার সহ স্হানীয় সরকার মন্ত্রণালয়ে যোগাযোগ করেন !
কিন্তুু এখন পযর্ন্ত কোন ফলাফল পাওয়া যায়নি. প্রতিদিন হাজারো মানুষের আনাগোনা হয় গলাচিপা টু পটুয়াখালী. এবং প্রতিদিন মটরসাইকেল সহ বিভিন্ন যানবাহন জীবনের যুকি নিয়ে পাড় হচ্ছেন বিভিন্ন চর অঞ্চল মানুষ সহ গলাচিপার জনগণ ! লক্ষাধিক জনগণের আশা ও প্রানের দাবি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যেখানে সারা বাংলাদেশের উন্নয়নের এক মাইল ফলক সেখানে আমরা গলাচিপা উপজেলার লক্ষাধিক জনগণ একটি ব্রিজের জন্য অবহেলিত ! তাই দয়া করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রানের রামনাবাধ নদীর উপর একটি ব্রিজের জন্য আকুল আবেদন রইল !
এবং উপজেলার এমপি.উপজেলা চেয়ারম্যান. পৌরসভার মেয়র সহ উপজেলা নির্বাহী প্রকৌশলী সহ পটুয়াখালী জেলা নির্বাহী প্রকৌশলীর কাছে বিনিত অনুরোধ উক্ত বিষয়টি সাধারণ জনগণের কথা সহ অসুস্থ রোগীদের কথা ভেবে.জনগণের সঠিকভাবে সময় বাচানো সহ উক্ত গলাচিপা খেয়াঘাট ও হরিদেবপুর খেয়াঘাট সম্যাসার কথা ভেবে সমাধানের চেষ্টা অব্যাহত রেখে বিবেচনা করার অনুরোধ রইল !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category