• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিকতার শপথনামা আওয়ামী লীগের নাম ভাঙানো ‘দরজি মনির’ আটক ! কুড়িগ্রাম বিএমএসএফ এর উলিপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ ক্ষোভ প্রকাশ! গণমাধ্যম কর্মী নিয়োগ আইন প্রণয়ন জরুরী: প্রশিক্ষণ কর্মশালায় সাংবাদিক নেতৃবৃন্দ বরেণ্য সাংবাদিক দৈনিক ডাক প্রতিদিন’ এর ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব জালাল আর নেই কেরানিগঞ্জ হতে ২,১৭০ পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ! । সাংবাদিকদের ব্রাকেট বন্ধী করার জন্যই যত আইন: বিএমএসএফ গাইবান্ধায় হত্যা মামলার আসামি গ্রেফতার ! আমলাতন্ত্রে কেনো রাজনৈতিক অবমূল্যায়ন?  নিয়ামতপুরে ফাঁস  দিয়ে গৃহবধূর আত্মহত্যা !

ইসলামী আন্দোলনের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীর দোয়া ও সহযোগিতা কামনা

মোঃ শামীম হাওলাদার, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি / ১৩৯ Time View
Update : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলার সকল ইউনিয়নে ইসলামী আন্দোলনের একক প্রার্থী ঘোষণা করছে বাংলাদেশ ইসলামী আন্দোলন ! গলাচিপা উপজেলার অন্যতম এক নং আমখোলা ইউনিয়নে বাংলাদেশ ইসলামী আন্দোলনের একক প্রার্থী জনাব মুহাম্মদ মাহাতাব মৃধা ! তিনি ইতিমধ্যে ইউনিয়নের সকল ইসলামী আন্দোলনের সকল মাঠ পর্যায়ের নেতাকর্মী সহ সকল জনগণের কাছে মত বিনিময় সহ খোঁজ খবর নেন !

ইসলামী আন্দোলনের প্রার্থী বিভিন্ন ইসলামিক সামাজিক মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন ওয়ার্ডে পথ সভা সহ উঠান বৌঠক শুরু করছে এবং সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছে ! এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে হলে তিনি বিপুল ভোটে নির্বাচিত বলে আশাবাদ ব্যক্তকরে ! তাই বতর্মান সরকারের কাছে আগামী নির্বাচন সুষ্ঠুভাবে ও সঠিক সময়ে নির্বাচনের দাবি যানান !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category