• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

পিতা হত্যাকারী ছেলে ঢাকা থেকে গ্রেফতার!

মো: শামীম হাওলাদার, গলাচিপা পটুয়াখালী , প্রতিনিধি  / ৩৪৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

গত 19/11/2020 সকাল আনুমানিক 7.00 ঘটিকায় দশমিনা থানাধীন বাশবাড়িয়া গ্রামে নজরুল ইসলাম.{নাসরুল আলম হাওলাদার} ( 45) পিতা :ফজলুল হক সাং বাশবাড়িয়া 08 নং ওয়ার্ড. থানা :- দশমিনা জেলা :- পটুয়াখালী এর গলার বাম পাশে কানের নিচে ঘাড়ে কাটা রক্তাক্ত লাশ তার বসত ঘরের কাছে ছাগল রাখার ঘরে প্লাষ্টিকের বস্তাবন্দী অবস্থায় পাওয়া যায় !

রাতে তার স্ত্রী রিনা বেগম( 40) ও সে ঘরের মধ্যে একই বিছানায় ঘুমানো ছিল ! ঘটনার পর থেকে তার ছেলে ইমরান (26) পলাতক ছিল ! উক্ত ঘটনার সময় চট্টগ্রাম অবস্থানরত ভিকটিমের ছোট ছেলে ইলিয়াস (19) বাড়িতে এসে বাদী হয়ে দশমিনা থানায় এজাহার দায়ের করেন ! 20/11/2020 মামলা নং (7) ধারা : 302/201/34 পিসি রুজু হয় ! বিশেষ উল্লেখযোগ্য ভিকটিমের কাটের দোতলা বসত ঘরের দ্বিতীয় তলায় টেবিলের উপর একটি চিরকুট পাওয়া যায় যাতে লেখাছিল আমার মা এই খুনের বিষয়টি কিছুই যানে না !

আমি ইমরান নিজেই এবং একাই খুন করেছি উক্ত ঘটনার পর পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম আসামীকে গ্রেফতার করতে দিক নিদর্শন প্রদান করেন ! এরই ধারা বাহকতায় গতকাল 23/11/2020 তারিখ ভিকটিমের বড় ছেলে ও মামলার প্রধান আসামী ইমরান কে ঢাকার শাহজাহানপুর এলাকা থেকে গ্রেফতার করা হয় ! প্রাথমিক জিঙ্গাসাবাদে ইমরান যানায় যে তার বাবা জমি বিক্রি করে তাকে কোন টাকা না দেয়ায় এবং দীর্ঘদিন যাবৎ তার মাকে অত্যাচার করার ক্ষোভ থেকেই সে ঘরে থাকা দা দিয়ে কুপিয়ে তার বাবাকে হত্যা করে লাশ বস্তাবন্দী করে পালিয়ে ঢাকা চলে যায় !

গতকাল 23/11/2020 তারিখ রাত আনুমানিক 21.15 ঘটিকায় তার দেখানো মতে নিজ ঘর থেকে ব্যাবহৃত দেশী দা টি উদ্ধার করা হয়েছে ! প্রাপ্ত চিরকুটটির সত্যতা নিশ্চিতের জন্য যতাযত বিশেশ্গ কতৃক যাচাইযের কার্যক্রম প্রক্রিয়াধিন ! অদ্য 24/11/2020 তারিখ 11.00 ঘটিকায় আদালতে প্রেরন করা হলে সে ফৌজদারী কার্যবিধির 164 ধারা মোতাবেক ঘটনার দায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রধান করেন !


আরো পড়ুন