• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

৩০/০৮/২০০২ সালে সাতক্ষীরায় দেশরত্ম শেখ হাসিনার গাড়ি বহর উপর হামলা

মোঃ শামীম হাওলাদার গলাচিপা(পটুয়াখালী ) প্রতিনিধি / ১৮৩ Time View
Update : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

আজ রোজ রবিবার সাতক্ষীরা কলরোয়ার ৩০/০৮/২০০২ সালের দেশরত্ম বঙ্গকন্যা.শেখ হাসিনার যাএা পথে গাড়ি বহরে হামলার মামলায় আজ সাক্ষ্য গ্রহন ! তখন কার বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকাকালীন এবং জোট সরকারের ক্ষমতাবান সন্ত্রাসীরা.বতর্মান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ঐ এলাকায় যাএা পথে হামলা চালায় ! তখন শেখ হাসিনা সহ আওয়ামীলীগের একাধিক নেতা কর্মী আহত হয় !

এবং তখনকার দলীয় যাএা সহযাত্রী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ সাবেক সদস্য ! পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ! বাংলাদেশ যুবলীগের সাবেক সহ সম্পাদক ! বাংকলাদেশ কার্যনির্বাহী ছাএলীগের সদস্য ! বৃহত্তম মতিঝিল থানার সাবেক ছাএলীগ সাংগঠনিক সম্পাদক ! মোঃ জুবায়ের হক রাসেল ! বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাচাতে রডের হামলায় গুরুতর রক্তাক্ত ভাবে আহত হয়েছিলেন ! যা এখনো মনে পরলে গা শিহড়ে উঠে !

তাই বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে মামলা করা হয় !আর সেই মামলায় সাতক্ষীরায় সাক্ষ্য দিতে রওনা দেওয়া হয়েছে এবং এই মামলায় তিন নং সাক্ষ্য হিসাবে আছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চার নং সাক্ষ্য হিসাবে মোঃ জুবায়ের হক রাসেল ! মোঃ জুবায়ের হক রাসেল দাবি করেন যখন গুরুতরভাবে আহত হয়ে রাস্তায় পরেছিলাম ! তখন অনেকেই পাশে ছিলেন না. ২০০১/২০০২ সাল পযর্ন্ত যারা আমাদের রক্তাক্ত করলো তাদের অনেকেই আজ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ যায়গায় বসে আছেন ! বড় বড় পদ পদবি নিয়ে যার কারনে নেতাদের পছন্দের মত হতে পারি নাই !

কিন্তুু কর্মীরা আমাকে খুব ভালবাসে ! তাই ঐ হামলাকারীদের সকল আসামীর যেন সঠিকভাবে বিচার হয় তাই সকল দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্যও সবার কাছে দোয়া চেয়েছেন ! আল্লাহ তাকে অনেক অনেক বার মৃত্যুর দার প্রন্তে থেকে জনগণের ভালোবাসা ও দোয়ায় সকল বিপদ আপদ থেকে বেচে গেছেন, আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category