• সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
Headline
জামালপুরের তিনটি পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়! জয়পুরহাটে দ্বিতীয় বারের মতো পৌর পিতা হলেন- মেয়র মোস্তাক ২০০০ ব্যাগ রক্তদান কর্মসূচি সম্পন্ন করেছেন নেছারাবাদ   ব্লাড ডোনার্স ক্লাব কেক শুভেচ্ছা জানানো হয় শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির কোরআনের পাখি ইমন ব্লাড ক্যান্সারে আক্রান্ত, ব্যয়বহুল খরচ চালাতে অক্ষম, সাহায্যের আবেদন “পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে বিডি ক্লিন – উলানিয়া সদস্যদের ভূমিকা” বেনাপোলে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন! সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে  হাত মুখ বেধে ধর্ষণের চেষ্টা ! কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারতে বিএমএসএফ নেতৃবৃন্দ

৩০/০৮/২০০২ সালে সাতক্ষীরায় দেশরত্ম শেখ হাসিনার গাড়ি বহর উপর হামলা

মোঃ শামীম হাওলাদার গলাচিপা(পটুয়াখালী ) প্রতিনিধি / ১৪৪ Time View
Update : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

আজ রোজ রবিবার সাতক্ষীরা কলরোয়ার ৩০/০৮/২০০২ সালের দেশরত্ম বঙ্গকন্যা.শেখ হাসিনার যাএা পথে গাড়ি বহরে হামলার মামলায় আজ সাক্ষ্য গ্রহন ! তখন কার বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকাকালীন এবং জোট সরকারের ক্ষমতাবান সন্ত্রাসীরা.বতর্মান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ঐ এলাকায় যাএা পথে হামলা চালায় ! তখন শেখ হাসিনা সহ আওয়ামীলীগের একাধিক নেতা কর্মী আহত হয় !

এবং তখনকার দলীয় যাএা সহযাত্রী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ সাবেক সদস্য ! পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ! বাংলাদেশ যুবলীগের সাবেক সহ সম্পাদক ! বাংকলাদেশ কার্যনির্বাহী ছাএলীগের সদস্য ! বৃহত্তম মতিঝিল থানার সাবেক ছাএলীগ সাংগঠনিক সম্পাদক ! মোঃ জুবায়ের হক রাসেল ! বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাচাতে রডের হামলায় গুরুতর রক্তাক্ত ভাবে আহত হয়েছিলেন ! যা এখনো মনে পরলে গা শিহড়ে উঠে !

তাই বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে মামলা করা হয় !আর সেই মামলায় সাতক্ষীরায় সাক্ষ্য দিতে রওনা দেওয়া হয়েছে এবং এই মামলায় তিন নং সাক্ষ্য হিসাবে আছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চার নং সাক্ষ্য হিসাবে মোঃ জুবায়ের হক রাসেল ! মোঃ জুবায়ের হক রাসেল দাবি করেন যখন গুরুতরভাবে আহত হয়ে রাস্তায় পরেছিলাম ! তখন অনেকেই পাশে ছিলেন না. ২০০১/২০০২ সাল পযর্ন্ত যারা আমাদের রক্তাক্ত করলো তাদের অনেকেই আজ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ যায়গায় বসে আছেন ! বড় বড় পদ পদবি নিয়ে যার কারনে নেতাদের পছন্দের মত হতে পারি নাই !

কিন্তুু কর্মীরা আমাকে খুব ভালবাসে ! তাই ঐ হামলাকারীদের সকল আসামীর যেন সঠিকভাবে বিচার হয় তাই সকল দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্যও সবার কাছে দোয়া চেয়েছেন ! আল্লাহ তাকে অনেক অনেক বার মৃত্যুর দার প্রন্তে থেকে জনগণের ভালোবাসা ও দোয়ায় সকল বিপদ আপদ থেকে বেচে গেছেন, আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category