• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

মহাদেবপুরের ত্রাস সাহেব ডাকাত ও তার সহযোগীসহ গ্রেফতার মাদক উদ্ধার! !

মো: মকলেছুর রহমান, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি / ২৪১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নওগাঁর মহাদেবপুরে মাদকসহ সাহেব ডাকাত ও তার এক সহযোগীকে পুলিশ গ্রেফতার করেছে। গত ২২ নভেম্বর রবিবার দিবাগত রাত দেড়টার দিকে গোপন খবর পেয়ে থানার এসআই এমদাদুল হক ও এ এসআই মনিরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শিবরামপুর উত্তরপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র এলাকার ত্রাস মাদক স¤্রাট খ্যাত সাহেব আলী ওরফে সাহেব ডাকাতকে (৫২) তার বাড়ী থেকে গ্রেফতার করেন। এ সময় তার সহযোগী একই গ্রামের মোনাজ সরদারের পুত্র এরশাদ আলীকে (৩০) পুলিশ গ্রেফতার করেন।

এ সময় সাহেব ডাকাতের কাছে থাকা ৩০পিচ ইয়াবা, ১৪ গ্রাম হেরোইন, ৫০০ গ্রাম গাঁজা এবং নগদ ৩ হাজার ৮’শ ৩২ টাকা উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম জুয়েল জানান, গ্রেফতারকৃত সাহেব ডাকাতের বিরুদ্ধে ৬টি মাদক মামলাসহ তার বিরুদ্ধে এলাকায় চুরি ডাকাতি, ছিনতায়ের একাধিক অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক থেকে জেলার বিভিন্ন স্থানে এসব অপরাধ সংঘটিত করে আসছিল বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

মহাদেবপুরে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে গতকাল ২৩ নভেম্বর সোমবার সকালে রবি মৌসুমে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে। কৃষি মন্ত্রণালয়ের উদ্যোগে বিনামূল্যে এসব বীজ ও সার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আহসান হাবীব ভোদন। উপজেলার ১০ ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক ৩ হাজার ৬’শত কৃষকের মাঝে ধান, সরিষা, খেসারী কালাই ও ভুট্টা বীজ, ডিএপি এবং পটাশ সার বিনামূল্যে বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো: মিজানুর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা অরুন চন্দ্র রায়, জেলা আওয়ামীলীগের সদস্য অজিত কুমার মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা কৃষকলীগ সভাপতি অমিত কুমার ব্যানার্জী বাপ্পী, উপ সহকারী কৃষি কর্মকর্তা মামুনুর রশিদ, মাহবুবুর রহমান, কৃষক দেলোয়ার হোসেন প্রমুখ।


আরো পড়ুন