• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

উজিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জি.এম.খাঁন শিপনের গণসংযোগ।

শফিকুল ইসলাম শামীম, উজিরপুর প্রতিনিধি / ৩০৮ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

বরিশালের উজিরপুরে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী তরুণ নেতা ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী গোলাম মোস্তফা শিপন খাঁনের গণসংযোগে জনতার ঢল নেমেছে। ইতি মধ্যে তিনি তার কর্মী ও সমার্থকদের নিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা ও গণসংযোগ করেন।

এসময়ে শত শত সাধারণ মানুষের ঢল নেমে আসতে দেখা যায় গোলাম মোস্তফা শিপন খাঁন উজিরপুর পৌরসভার পরমান্দশাহ এলাকা সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে সাধারণ মানুষের ব্যাপক সাড়া এবং ভক্তদের ভালবাসায় সিগ্ধ হন তরুন ও সমাজ সেবক এই নেতা। গোলাম মোস্তফা শিপন খাঁনের ভক্তদের ভাষ্যমতে তারা বলেন যে বিগত দিনে তরুন এই নেতা এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে নিজের অর্থায়নে জন সাধারণের মাঝে খাদ্য সামগ্রিক ও নগদ অর্থ বিতরণ করে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।

পবিত্র ইদুল আজহার সময় ও দূর্যোগ পূর্ণ মহামারি করোনা ভাইরাসের মধ্যে নিজ অর্থায়নে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রিক পৌঁছে দিয়েছেন তিনি। অনেক সামাজিক কাজে বিশেষ অবদান রয়েছে তার। বেশ সুনাম অর্জন কারী গোলাম মোস্তফা শিপন খাঁনকে ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে পেয়ে মহা খুশি হয়েছে সাধারণ মানুষ এবং তরুন ভোটারদের ব্যাপক সারা রয়েছে তার পিছনে। তাকে ভোট যুদ্ধে জয় যুক্ত করতে মাঠে নেমে এসেছে সাধারণ মানুষের ঢল।


আরো পড়ুন