• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ত্রুটিযুক্ত নির্বাচন মেনে নেয়া হবে না, প্রয়োজনে ভোট গ্রহণ বন্ধ থাকবে: সিইসি দেশে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্তের হার বেড়েছে ভাঙচুরের অভিযোগে পরিমণির বিরুদ্ধে জিডি চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল তামাকবিরোধী প্রচারণা বেগবান করতে হবে: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মাদারীপুরে অপরিকল্পিতভাবে খাল খননের ফলে রাস্তায় ভাঙ্গন, ঝুঁকিতে স্থাপনাসহ বাড়ীঘর, এলাকাবাসীর বিক্ষোভ ! কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২

উজিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জি.এম.খাঁন শিপনের গণসংযোগ।

শফিকুল ইসলাম শামীম, উজিরপুর প্রতিনিধি / ১২৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

বরিশালের উজিরপুরে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী তরুণ নেতা ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী গোলাম মোস্তফা শিপন খাঁনের গণসংযোগে জনতার ঢল নেমেছে। ইতি মধ্যে তিনি তার কর্মী ও সমার্থকদের নিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা ও গণসংযোগ করেন।

এসময়ে শত শত সাধারণ মানুষের ঢল নেমে আসতে দেখা যায় গোলাম মোস্তফা শিপন খাঁন উজিরপুর পৌরসভার পরমান্দশাহ এলাকা সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে সাধারণ মানুষের ব্যাপক সাড়া এবং ভক্তদের ভালবাসায় সিগ্ধ হন তরুন ও সমাজ সেবক এই নেতা। গোলাম মোস্তফা শিপন খাঁনের ভক্তদের ভাষ্যমতে তারা বলেন যে বিগত দিনে তরুন এই নেতা এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে নিজের অর্থায়নে জন সাধারণের মাঝে খাদ্য সামগ্রিক ও নগদ অর্থ বিতরণ করে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।

পবিত্র ইদুল আজহার সময় ও দূর্যোগ পূর্ণ মহামারি করোনা ভাইরাসের মধ্যে নিজ অর্থায়নে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রিক পৌঁছে দিয়েছেন তিনি। অনেক সামাজিক কাজে বিশেষ অবদান রয়েছে তার। বেশ সুনাম অর্জন কারী গোলাম মোস্তফা শিপন খাঁনকে ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে পেয়ে মহা খুশি হয়েছে সাধারণ মানুষ এবং তরুন ভোটারদের ব্যাপক সারা রয়েছে তার পিছনে। তাকে ভোট যুদ্ধে জয় যুক্ত করতে মাঠে নেমে এসেছে সাধারণ মানুষের ঢল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category