• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

লক্ষ্মীপুরে দোকানঘর নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় প্রবাসী আহত!

লক্ষ্মীপুর প্রতিনিধি / ৮৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী এলাকায় মাসুদ রানা নামে এক প্রবাসীর সম্পত্তিতে দোকানঘর নির্মাণের সময় বাধা দেয়ার অভিযোগ উঠেছে স’মিল মালিক আব্দুল হাই’র বিরুদ্ধে। এসময় ওই প্রবাসীকে মারধরের ঘটনাও ঘটে। এঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী মাসুদ। অভিযুক্ত আব্দুল হাই ওই ইউনিয়নের শ্যামগঞ্জ গ্রামের হোসেন আহম্মদের ছেলে।

ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী রাবেয়া বেগম ও স্থানীয়রা জানায়, প্রায় তের বছর আগে সাড়ে সাত শতক সম্পত্তি প্রবাসী মাসুদ ওয়ারিশ ও ক্রয় সূত্রে মালিক হইয়া ভোগ দখলে রয়েছে। ওই সম্পত্তির উপর তারা সম্প্রতি দোকানঘর নির্মাণ করছিলেন। এসময় পার্শ্ববর্তী অবৈধ স’মিল মালিক আব্দুল হাই ও তার সঙ্গে আরো চার পাঁচজন এসে তাদের কাজে বাধা দেয়। একপর্যায়ে প্রবাসী মাসুদ রানাকে অতর্কিত হামলা করে তাদের নির্মাণাধীণ দোকানঘর ভাংচুর ও মালামাল লুটপাট করে তারা। পরে স্থানীয়রা আহতবস্থায় মাসুদকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুদ জানায়, তার নির্মাণাধীন সম্পত্তিতে স্থাপনা নির্মাণ করতে গেলে অবৈধ স’মিল মালিক আব্দুল হাই বাধা দেয়। পরে তাকে মারধরসহ তাহার স্থাপনা নির্মাণের মালামাল লুটপাট করেন তারা। এখনো তাকে হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে তারা। বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি ও তার পরিবার।

এদিকে সম্পত্তির মালিক মাসুদকে দাবি করে অভিযুক্ত আব্দুল হাই জানায়, তিনি এ হামলার সাথে জড়িত নন। তবে হাতাহাতির একপর্যায়ে মাসুদ পড়ে গিয়ে আহত হয়েছে বলে তিনি দাবি করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার এস আই জালাল উদ্দিন জানান, এঘটনায় দুই পক্ষ থেকেই অভিযোগ পেয়েছি। উভয়পক্ষই স্থানীয়ভাবে বসে সমাধানের চেষ্টা করছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category