• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৪৫ পূর্বাহ্ন
Headline
কুমিল্লায় বিপুল পরিমাণ মাদক সহ আটক ৩ ব্যবসায়ী! গোবিন্দগঞ্জে থানা পুলিশ অভিযানে ৮০০ পিস ইয়াবাসহ আটক ৫ স্বরুপকাঠীতে পৌরসভা নির্বাচনে‌ কাউন্সিলর প্রার্থী  সোলেমান শিকদার গণসংযোগে এগিয়ে রয়েছে। কুমিল্লার মানুষের সিদ্ধান্তে কুমিল্লা চলবে! মতবিনিময় সভায়-এমপি আ ক ম বাহার পটুয়াখালীতে ছাগলের ঘরে বাবার গলাকাটা লাশ উদ্ধার , ঘাতক ছেলে পলাতক! গাইবান্ধায়” আমরাই গড়বো আলোকিত জীবন ও সমাজ সমিতির উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ। নেশা মাদক সম্রাজ্যে ও কিশোর গ্যাংয়ের আস্তানা ত্রীমুখী থানার বাদুরা হাট। উজিরপুরে আসন্ন পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী মাক্স বিতরণের মধ্যে গনসংযোগ। উজিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জি.এম.খাঁন শিপনের গণসংযোগ। লামায় পূর্ব শিলেরতুয়া নয়াপাড়ায়, মসজিদের আর্থিক সংকট!

বেনাপোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি / ৫৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবিলার সর্বোত্তম উপায়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ  মোঃ তৌহিদুর রহমানের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল, যশোর জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মোঃ মতিয়ার রহমান ,শার্শা উপজেলা কৃষি অফিসার সৌতম কুমার শীল, বেনাপোল ফায়ার স্টেশনের সাব অফিসার ওহাব বিশ্বাস।

আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনার সময় উদ্ধার কার্যক্রম ও অগ্নিনির্বাপক মহড়া প্রদর্শন করেন। এ বছর ১৯ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০ পলিত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি  জুলফিকার আলী মন্টু, সহ-সভাপতি আশরাফুল আলম উজ্জ্বল, সাধারন সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক  সম্পাদক এম সানোয়ার রিমন প্রমুখ।

প্রধান অতিথি পূলক কুমার মণ্ডল বলেন, অধিদপ্তরের সেবাধর্মী কাজের সঙ্গে জনসম্পৃক্ততা নিশ্চিতকরণ ও জনসচেতনতা বাড়ানোই ফায়ার সার্ভিস সপ্তাহের মূল লক্ষ্য হওয়া উচিৎ। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নতুন উদ্যমে সাহস, দক্ষতা, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে আশা প্রকাশ করেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন প্রশংসনীয় উদ্যোগ বলে উল্লেখ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category