• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪৫ পূর্বাহ্ন
Headline
কুমিল্লায় বিপুল পরিমাণ মাদক সহ আটক ৩ ব্যবসায়ী! গোবিন্দগঞ্জে থানা পুলিশ অভিযানে ৮০০ পিস ইয়াবাসহ আটক ৫ স্বরুপকাঠীতে পৌরসভা নির্বাচনে‌ কাউন্সিলর প্রার্থী  সোলেমান শিকদার গণসংযোগে এগিয়ে রয়েছে। কুমিল্লার মানুষের সিদ্ধান্তে কুমিল্লা চলবে! মতবিনিময় সভায়-এমপি আ ক ম বাহার পটুয়াখালীতে ছাগলের ঘরে বাবার গলাকাটা লাশ উদ্ধার , ঘাতক ছেলে পলাতক! গাইবান্ধায়” আমরাই গড়বো আলোকিত জীবন ও সমাজ সমিতির উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ। নেশা মাদক সম্রাজ্যে ও কিশোর গ্যাংয়ের আস্তানা ত্রীমুখী থানার বাদুরা হাট। উজিরপুরে আসন্ন পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী মাক্স বিতরণের মধ্যে গনসংযোগ। উজিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জি.এম.খাঁন শিপনের গণসংযোগ। লামায় পূর্ব শিলেরতুয়া নয়াপাড়ায়, মসজিদের আর্থিক সংকট!

সাংবাদিক আজিজের বিরুদ্ধে অপপ্রচার!

সুনামগঞ্জ প্রতিনিধি / ৬০ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার তরুণ সাংবাদিক আজিজুল ইসলামকে, প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় বকাটে হান্নান নামে এক যুবক, হান্নান তার ফেইসবুক লাইভে এসে হুমকি দিয়েছে, এবং সাংবাদিক আজিজুল ইসলামের ফেইসবুক মেসেঞ্জারেও প্রাণনাশের হুমকি দিয়েছে, এবিষয়ে আজিজ তার ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে প্রতিবাদ জানালে, এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিরা আমলে নিয়ে সমাধানের আশ্বাস দেন, সকলের কথা রেখে বিষয়টি আপোষে যান আজিজ, কিন্তু সকলের কথা রাখতে গিয়ে আজিজ এখন পরেছে বিপাকে।

 

এখন তার বিরুদ্ধে চলছে অপপ্রচার এবং তার আত্মীয় স্বজনের কাছে গিয়ে হত্যার হুমকিও দিয়েছে, এবং মিথ্যা অভিযোগ দিয়ে অপপ্রচার চালাচ্ছে একদল কুসংস্কারি লোক, তারই মধ্যে রয়েছে বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউপির ৬ ওয়ার্ডের গোয়ানগাঁও গ্রামের রেজাউল করিম প্রিন্স, হুমকিদাতা একই ইউনিয়নের রতারগাঁও গ্রামের সুলতানের ছেলে হান্নান, এবং তার সহযোগী, মাঝেরটেক গ্রামের হিরণ আলীর ছেলে বাছির মিয়া, এবং গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের ইমরান সহ আরও অনেকে,
এবিষয়ে সাংবাদিক আজিজুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত আমাকে হুমকি দিয়ে আসছে এলাকার কিছু অবৈধ ব্যবসায়ীরা এবং তাদের আত্মীয় স্বজনরা।

 

শেষ পর্যন্ত ওরা হুমকি দিয়ে কিছু করতে না পেড়ে, এখন অপপ্রচার শুরু করেছে, আমি এবিষয়ে আমাদের ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী তপনকে অবগত করা হয়েছে, তিনি আশ্বাস দিয়ে বলেছেন, আজিজ তোমার কোনো ভয় নাই সত্যের পক্ষে কাজ করে যাও এবং প্রয়োজনে আমি তোমাকে প্রত্যায়ন পত্র দিবো, তোমার ভয় পাওয়ার কোন কারণ নাই, সাংবাদিক আজিজুল ইসলাম আরও বলেন, চেয়ারম্যান সাহেবের আশ্বাস পেয়ে আমি অনেক আনন্দিত, আল্লাহ পাক যেন চেয়ারম্যান সাহেবের নেক হায়াত দান করেন, তাছাড়া আমি আইনের আশ্রয়ও নিবো।
অন্যদিকে সলুকাবাদ ইউপির বর্তমান চেয়ারম্যান, নুরে আলম সিদ্দিকী (তপন) বলেন আজিজ আমাকে তার বিষয়টি অবগত করা হয়েছে, আমি বলেছি যারা হুমকি দিয়েছে এবং অপপ্রচার করছে তাদের তালিকা দেওয়ার জন্য বলেছি, এবং আইসিটি আইনে মামলা করারও পরামর্শ দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category