• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:১১ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

সাংবাদিক আজিজের বিরুদ্ধে অপপ্রচার!

সুনামগঞ্জ প্রতিনিধি / ১৯৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার তরুণ সাংবাদিক আজিজুল ইসলামকে, প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় বকাটে হান্নান নামে এক যুবক, হান্নান তার ফেইসবুক লাইভে এসে হুমকি দিয়েছে, এবং সাংবাদিক আজিজুল ইসলামের ফেইসবুক মেসেঞ্জারেও প্রাণনাশের হুমকি দিয়েছে, এবিষয়ে আজিজ তার ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে প্রতিবাদ জানালে, এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিরা আমলে নিয়ে সমাধানের আশ্বাস দেন, সকলের কথা রেখে বিষয়টি আপোষে যান আজিজ, কিন্তু সকলের কথা রাখতে গিয়ে আজিজ এখন পরেছে বিপাকে।

 

এখন তার বিরুদ্ধে চলছে অপপ্রচার এবং তার আত্মীয় স্বজনের কাছে গিয়ে হত্যার হুমকিও দিয়েছে, এবং মিথ্যা অভিযোগ দিয়ে অপপ্রচার চালাচ্ছে একদল কুসংস্কারি লোক, তারই মধ্যে রয়েছে বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউপির ৬ ওয়ার্ডের গোয়ানগাঁও গ্রামের রেজাউল করিম প্রিন্স, হুমকিদাতা একই ইউনিয়নের রতারগাঁও গ্রামের সুলতানের ছেলে হান্নান, এবং তার সহযোগী, মাঝেরটেক গ্রামের হিরণ আলীর ছেলে বাছির মিয়া, এবং গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের ইমরান সহ আরও অনেকে,
এবিষয়ে সাংবাদিক আজিজুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত আমাকে হুমকি দিয়ে আসছে এলাকার কিছু অবৈধ ব্যবসায়ীরা এবং তাদের আত্মীয় স্বজনরা।

 

শেষ পর্যন্ত ওরা হুমকি দিয়ে কিছু করতে না পেড়ে, এখন অপপ্রচার শুরু করেছে, আমি এবিষয়ে আমাদের ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী তপনকে অবগত করা হয়েছে, তিনি আশ্বাস দিয়ে বলেছেন, আজিজ তোমার কোনো ভয় নাই সত্যের পক্ষে কাজ করে যাও এবং প্রয়োজনে আমি তোমাকে প্রত্যায়ন পত্র দিবো, তোমার ভয় পাওয়ার কোন কারণ নাই, সাংবাদিক আজিজুল ইসলাম আরও বলেন, চেয়ারম্যান সাহেবের আশ্বাস পেয়ে আমি অনেক আনন্দিত, আল্লাহ পাক যেন চেয়ারম্যান সাহেবের নেক হায়াত দান করেন, তাছাড়া আমি আইনের আশ্রয়ও নিবো।
অন্যদিকে সলুকাবাদ ইউপির বর্তমান চেয়ারম্যান, নুরে আলম সিদ্দিকী (তপন) বলেন আজিজ আমাকে তার বিষয়টি অবগত করা হয়েছে, আমি বলেছি যারা হুমকি দিয়েছে এবং অপপ্রচার করছে তাদের তালিকা দেওয়ার জন্য বলেছি, এবং আইসিটি আইনে মামলা করারও পরামর্শ দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category