• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
জামালপুরে অবৈধভাবে তৈরি হচ্ছে তাল মিশ্রি, খেজুরের গুড়সহ বাহারি খাবার জামালপুরের দেওয়ানগঞ্জ ডাংধরা ইউনিয়নে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ডাকাতি মামলার আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্যসহ গ্রেফতার ৯ কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ৬ শিক্ষার্থী বহিষ্কার ১১২০৭ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব মন্দির ভাংচুর ও আইসিটি”সহ আরও  চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইসচেয়ারম্যান বুলু – ভিডিও ৫২৩ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব – ভিডিও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগে অন্তঃক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত ত্রিশাল উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ঢাবির চিঠি – সামিয়ার কাছে ১১ লাখ ৪১ হাজার টাকা দাবি

বরিশালে লঞ্চের ছাদে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মেলেছে।।

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি / ২১৭ Time View
Update : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

বরিশালে লঞ্চের ছাদে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মেলেছে। নদী বন্দরে ঢাকা-বরিশাল রুটের যাত্রীবাহি বিলাশবহুল সুন্দরবন (১১) তে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের নাম শামীম হাওলাদার (২৪)।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার। তিনি জানান, নিহত শামীম ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের বাসিন্দা খালেক হাওলাদারের ছেলে।

শামীম নারায়নগঞ্জের ফতুল্লা এলাকার আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করে। ঢাকা থেকে বরিশালে কিসের প্রয়োজনে কিংবা কি কারণে সে এসেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে এবং তার পরিবারকে খবর দেয়া হয়েছে। বিলাসবহুল লঞ্চ এমভি সুন্দরবন ১১ লঞ্চটি ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছে।

লঞ্চটি ঘাটে ভেরার পরে যাত্রী নামিয়ে দিয়ে ভোর ৬টার দিকে লঞ্চ ধোয়া মোছার কাজ শুরু করে লঞ্চ স্টাফরা। এসময় লস্কর কালাম ছাদে ধোঁয়া নির্গমের চিমোনীর আড়ালে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তারা সুপারভাইজার সিরাজ ও সিকিউরিটিকে খবর দেন। পরে নৌ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। বরিশাল নৌ সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ওই যুবকের পেটে ও বুকে ছুড়িকাঘাত করা হয়েছে। এতে তার পেট থেকে ভুড়ি বেরিয়ে গেছে। কে বা কারা হত্যা করেছে তার ক্লু এখননো উদঘাটন হয়নি।

এব্যাপারে কোতয়ালী মডেল থানার (ওসি) অপরেশন মোয়াজ্জেম হোসেন জানান, লাশ শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করেনি।


More News Of This Category