• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

নবীগঞ্জে যুবক হত্যার চেষ্টায় গুলি, থানায় অভিযোগ, গ্রেফতার ১

মোঃ সফিকুল ইসলাম নাহিদ নবীগঞ্জ প্রতিনিধি / ২২৫ বার পঠিত
আপডেট: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ফিরোজপুর গ্রামে বন্দুক দিয়ে প্রাণে হত্যার চেষ্টা করা হয় ১ যুবককে, গতকাল দুপুরে এই হত্যার চেষ্টার ঘটনাটি ঘটে।

হত্যার চেষ্টা করায় ফিরোজপুর গ্রামের মৃত মোঃ ছায়াদ মিয়ার পুত্র শাহজাহান নবীগঞ্জ থানায় লিখিত ১ টি অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ দায়ের করার পর পুলিশের বিশেষ অভিযানে সিলেট বিশ্বনাথের গাওয়ের মোজাহিদ আলীর পুত্র হামিদ মিয়া (৪০)কে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।অভিযোগ সূত্রে জানাযায়, শাহজাহান আহমদের পাশ্ববর্তী ঘরে হামিদ রানা অনুমান ২ বছর যাবৎ ভাড়া থাকে ।

সে প্রায়ই খারাপ আচরন করে আসছে এবং শাহজাহানের বাড়ীতে লােকজন নিয়ে এসে কবিরাঞ্জি করে ।শাহজাহান ঘটনার পূর্বে তার বাড়ীর পিছনে সীমানায় টিনের বেড়ার পাশ্ববর্তী একটি কামুরা গাছের জাম্বুরা গাছের জাম্বুরা পাড়তে গিয়ে ১ টি জাম্বুরা হামিদ রানার ভাড়াকৃত বাসার মধ্যে পড়ে যায়, পড়ার পর তিনি শাহজাহানের নাম ধরিয়া অকথ্য ভাষায় গালি গালাজ করেন । এক পর্যায়ে হামিদ রানা অভিযোগ কারীকে প্রাণে মারার হুমকি দিয়া ঘর থেকে ইয়ারগান নিয়ে বারান্দায় এসে নাম ধরিয়া ডাকা – ডাকি করে ।

অভিযোগকারীর ভাই মারজান হোসেন ঘটনাস্থলে আইসা হামিদ রানাকে গালি গালাজের কারন জিজ্ঞেস করলে ,হামিদ রানা উত্তেজিত হয়ে প্রাণে হত্যার উদ্দেশ্য ইয়ারগান দিয়ে মারজানের বুক লক্ষ করে গুলি করে। বুকের উপরে গলার নিচে গুলি মারায় গুরুতর আহত হন । গুলির শব্দ শুনে আশেপাশের লোকজন দ্রুত এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


আরো পড়ুন