• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

আমখোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন বিষয়ে আলোচনা সভা।

মোঃ শামীম হাওলাদার. গলাচিপা উপজেলা প্রতিনিধি / ৩৯৩ বার পঠিত
আপডেট: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

পটুয়াখালী তিন আসনের গলাচিপা উপজেলার বিভিন্ন ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ! তার মধ্যে প্রধান্য ইউনিয়ন এক নং আমখোলা ইউনিয়ন !এই ইউনিয়নে তৃণমূলে রাজনীতিতে জমে উঠেছে.আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে ভোটারদের মাঝে চলছে ভোট কষাকষি ! আমখোলা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থীর তালিকায় রয়েছেন. আওয়ামীলীগের দলীয় একাধিক প্রার্থী. তার মধ্যে উল্লেখযোগ্য হেভিওয়েট প্রার্থী রয়েছেন !

সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক ও সভাপতি বতর্মান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক.মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব মোঃ আনোয়ার হোসাইন মৃধা ! এছাড়াও রয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীণ নেতা ও সাবেক আওয়ামীলীগ সভাপতি আ:খালেক মৃধার সুযোগ্য কন্যা.জেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসা:লিপি আক্তার ! এবং ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি জনাব মোঃ নোমানুর রহমান নান্নু.ও ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ ইমাম হোসাইন মৃধা সহ বিশিষ্ট ঠিকাদার মোঃ মান্নান হাজী. বতর্মান আওয়ামীলীগ দলীয় সরকার ক্ষমতা বলে দলীয় মনোনয়ন পেতে সকল চেয়ারম্যান প্রার্থী জনগণ ও আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ড.ইউনিয়ন তৃণমূল নেতাকর্মী সহ আওয়ামীলীগের উপজেলা জেলা সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের সাথে কুশল ও মতবিনিময় করে !

কিন্তুু তৃণমূল পর্যায়ের জনগণের মতামতে ও বিভিন্ন আলোচনায় উঠে আসে হেভিওয়েট প্রার্থীদের তালিকা ! উঠে আসে গরম উৎসব মূখর রাজনৈতিক পরিবেশ ! বতর্মান ও সাবেক চেয়ারম্যান প্রার্থী বতর্মানে হেভিওয়েট প্রার্থী হিসাবে দেখা ও শোনা যায় ! চায়ের দোকান আড্ডায়.হাট বাজারে সহ বিভিন্ন এলাকায় ঘুরে প্রবীণ.কৃষক.নতুন প্রজন্ম সহ নানান পেশার লোকজনের মুখে শোনা যায় ! ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবচেয়ে তুমুল ভোটা ভোটির লড়াইতে বতর্মান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান এর মধ্যেই আগামীর আসন্ন নির্বাচনে জনগণ আশাবাদী !

তারপরও জনগণের হিসাব রয়ে যায়.যদিও দলের প্রতিক দেয়া হবে সেই হিসাবে কে পেতে পারে বঙ্গবন্ধুর ঐ সোনার বাংলাদেশের আওয়ামীলীগ মনোনীত প্রতিক নৌকা.তারপরও আমখোলা ইউনিয়নের আওয়ামীলীগ রাজনীতিতে অগ্রহন যোগ্য ব্যক্তিরা নৌকা প্রতিক পেয়ে থাকেন ! তাহলে হয়তো ভোটের হিসাব ও চেয়ারম্যান প্রার্থী এলোমেলো হওয়ার সম্ভাবনা হয়ে যেতে পারে ! চোখ রাখেন আমাদের সঙ্গে আগামীর নির্বাচনের খবর পেতে !


আরো পড়ুন