• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কিশোর নিহত।

রিপোর্টার, মোঃ আনোয়ার হোসেন / ২৫০ বার পঠিত
আপডেট: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

রাজধানীর কামরাঙ্গীরচর থানার ঝাউচর এলাকায় সেভেনআপের মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারিতে অপু (১৭) একজন নিহত হয়। আহত আরও অপুর দুই বন্ধু শামীম ও সিহাব।

১৩/১১/২০২০ ইং রোজ শুক্রবার সন্ধ্যা সাত ঘটিকার সময় ঝাউচর এলাকার সেভেনআপের মাঠে ক্রিকেট খেলা নিয়ে দু পক্ষের কিশোরদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে তুমুল মারামারি হয় একপর্যায়ে লাঠির আঘাতে অপু মাটিতে লুটিয়ে পড়লে অপুর মামা হাবিবুর রহমান সেখানে গিয়ে দেখেন অপুর রক্তাক্ত অবস্থায় মাঠে পড়ে আছে সেখান থেকে উদ্ধার করে প্রথমে শিকদার উইমেন্স মেডিকেলে নিয়ে যায়, এবং সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানোর পর কর্তব্যরত ডাক্তার সন্ধ্যা সাতটার সময় অপুকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহত অপুর দুই বন্ধু কে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
অপুর মামা জনাব হাবিবুর রহমান জানান অপু রাজধানীর নিউমার্কেট একটি কসমেটিক এর দোকানের কর্মচারী সন্ধ্যায় বাসা থেকে বের হয়েছে, কিন্তু কি নিয়ে বা কারা এমন কাজ করেছে আমি কিছুই জানিনা।
ঘটনার বিবরনে যানা যায় নিহত অপুর ছোট ভাই শামীমকে মারধর করে ঝাউচর এলাকার কিছু ছেলেবেলে এ বিষয়ে অপু ও তার বন্ধুরা মিমাংশার জন্য সেভেনআপের মাঠে যায়। সেখানে ঝাউচর এলাকার ইব্রাহিম সান্জু সহ প্রায় ১০/১২ জন লাঠিসোঁটা নিয়ে অপু ও তার বন্ধুদের সাথে মারামারীর একপর্যায়ে অপুর মাথায় আঘাত করে শামীম ও সিহাব কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ ফাঁড়ীর ইনচার্জ ( পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া অপুর মৃত্যু নিশ্চিত হয় মৃতদেহ মর্গে রাখা হয়েছে বলে জানান এ ঘটনায় শাহাদাত ও আল আমিন কে জিগ্যাসাবাদের জন্য আটক রাখা হয়েছে। এ বিষয়ে কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান বিস্তারিত জানতে ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান।


আরো পড়ুন