• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

জনগণের সেবক হয়ে থাকতে চাই : শাহাদাত সরদার !

স্টাফ রিপোর্টার সাবরীন জেরীন,মাদারীপুর / ২৫৫ বার পঠিত
আপডেট: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

মাদারীপুর কালকিনিতে বিভিন্ন পৌর এলাকায় গত কয়েক দিন ধরে প্রচারণা চালান আওয়ামী লীগের সম্ভ্রাব্য মেয়র প্রার্থী শাহাদাত সরদার। আওয়ামী লীগের সম্ভ্রাব্য মেয়র প্রার্থী শাহাদাত সরদার গতকাল বৃহস্পতিবার ( ১২ নভেম্বর) বিকালে কালকিনি পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করার সময় পথসভায় বলেছেন, দীর্ঘ দিন ধরে রাজনীতির পাশাপাশি সামাজিক কাজে অধিক সময় ব্যয় করেছি।

কিন্তু যদি জনপ্রতিনিধি হয়ে জবাবদিহিতার আওতায় নাগরিক সেবা করার সুযোগ পাই, সেই সুযোগ আমি হাতছাড়া করতে চাই না। কারণ আমি জনগণের প্রকৃত সেবক হয়ে থাকতে চাই। তিনি এলাকার মানুষের উদ্দেশে আরও বলেন, ব্যক্তিগতভাবে আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আমার রাজনৈতিক পথচলায় যারা আমার সঙ্গে কাজ করেছেন, মিশেছেন তারা তা জানে।

একজন আদর্শিক রাজনৈতিক নেতা নয়, সর্বদা কর্মী হয়ে ছিলাম, আছি থাকব। আপনাদের রায়ে যদি সেবা করার সুযোগ পাই, তাহলে মনে প্রানে আপনাদের পাশে থেকে সেবা করেই যাব। মাদারীপুরে কালকিনির ৩ আসনের সংসদ সদস্য ড. সোবাহান গোলাপ এবং কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক সত্যিকার অর্থে কালকিনি বাসীর জন্য যে পরিকল্পনা বাস্তবায়নের স্বপ্ন দেখেন তাদের পাশে থেকে সেই স্বপ্নকে বাস্তবায়ন করব ইন-সাআল্লাহ।

শাহাদাত সরদারের গণসংযোগ ও পথসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কালকিনি পৌ এলাকার ৮নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আদেল মেম্বার,পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোকন বেপারী, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকারী সদস্য আলমগীর সরদারসহ আওয়ামী লীগের অন্যান্য নেতা কর্মিরা। এ সময় বিপুল সংখ্যক ভোটার ও কর্মীরা উপস্থিত ছিলেন।


আরো পড়ুন