• বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ত্রুটিযুক্ত নির্বাচন মেনে নেয়া হবে না, প্রয়োজনে ভোট গ্রহণ বন্ধ থাকবে: সিইসি দেশে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্তের হার বেড়েছে ভাঙচুরের অভিযোগে পরিমণির বিরুদ্ধে জিডি চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল তামাকবিরোধী প্রচারণা বেগবান করতে হবে: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মাদারীপুরে অপরিকল্পিতভাবে খাল খননের ফলে রাস্তায় ভাঙ্গন, ঝুঁকিতে স্থাপনাসহ বাড়ীঘর, এলাকাবাসীর বিক্ষোভ ! কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২

আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের দেবহাটা শাখার প্রধান উপদেষ্টা সবুজ আলোচনায় জনপ্রিয়তার শীর্ষে ASBF.Bangladesh

স্টাফ রিপোর্টার / ১৫৩ Time View
Update : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলা আসন্ন নির্বাচনে তৃনমূলে জনপ্রিয়তার শীর্ষে থাকা উপজেলা চেয়ারম্যান প্রার্থী আদর্শ ছাত্র বন্ধু ফাউন্ডেশন এর দেবহাটা উপজেলা শাখা কমিটির প্রধান উপদেষ্টা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ এর নাম সর্বাধিক আলোচনায় উঠে এসেছে। দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় সবার শীর্ষে অবস্থান করছেন সফল সংগঠক দেবহাটার আস্থার প্রতীক , বাংলাদেশ ছাত্রলীগ দেবহাটা উপজেলা শাখার বারবার নির্বাচিত সফল সভাপতি দেবহাটা উপজেলা পরিষদের বিশাল ভোটে বিজয়ী ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ।

আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শিক্ষিত ও বিশিষ্ট সমাজ সেবক এই নেতা। তিনি জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে নিরবেই দীর্ঘদিন থেকে দরিদ্রদের জনগোষ্ঠীর মানুষকে সহযোগীতা করে যাচ্ছেন। তাছাড়াও আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কলামিষ্ট কবির নেওয়াজ রাজ কে বলেন আপনার দিকনির্দেশনায় আদর্শ ছাত্র বন্ধু ফাউন্ডেশন এর দেবহাটা উপজেলা শাখার নেতাকর্মীরা আত্মমানবতার সেবায় নিবেদিত।

 

আমি গর্বিত আনন্দিত এমন একটি সংগঠনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়ে । আদর্শ ছাত্র বন্ধু ফাউন্ডেশন এর দেবহাটা উপজেলা শাখার সকল নেতাকর্মীরা আমাকে মনে প্রানে ভালোবেসে, আমার হয়ে কাজ করে যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ জানাই আদর্শ ছাত্র বন্ধু ফাউন্ডেশন এর সকল নেতা কর্মীদের কে।এসব বিবেচনায় নির্ভর যোগ্য বিভিন্ন সুত্র বলছে, আগামী দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে আ.লীগ দলীয় মনোনয়ন দিলে তিনি নিশ্চিতেই বিজয় ছিনিয়ে আনতে পারবেন।

প্রশাসনের পাশাপাশি সকল পেশার মানুষের সাথে তার সম্পর্ক সু-মধুর। আ’লীগ দলীয় নেতা-কর্মি সমর্থকসহ জনসাধারণের মধ্যে আলোচনা চলছে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে আ.লীগ দলীয় চেয়ারম্যান পদে হাবিবুর রহমান সবুজ কে মনোনয়ন দেয়া হোক।

এব্যাপারে হাবিবুর রহমান সবুজ বলেন, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত,দূর্নীতি মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার মূল লক্ষ্য থাকবে। মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। আমাকে আপনাদের পাশে থাকার জায়গা দিলে, সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের জন্য কাজ করব, ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category