• বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম
চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল তামাকবিরোধী প্রচারণা বেগবান করতে হবে: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মাদারীপুরে অপরিকল্পিতভাবে খাল খননের ফলে রাস্তায় ভাঙ্গন, ঝুঁকিতে স্থাপনাসহ বাড়ীঘর, এলাকাবাসীর বিক্ষোভ ! কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২ নওগাঁর নিয়ামতপুরে আলোচিত সেই সুলতানা ও তার বোন আটক নওগাঁ সাপাহার করোনার টিকা নেওয়ার কথা বলে সর্বস্ব ৮০ শতক জমি লুটল ছেলে ! মধুখালীতে ‘ব্র্যাক মাইগ্রেশন ফোরামে’র কমিটি গঠন

জেলা আ’লীগ সম্পাদকের ভ্রাতৃবিয়োগ:ঝালকাঠি নাগরিক ফোরামের শোক!

Reporter Name / ১৪৭ Time View
Update : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

ঝালকাঠি শুক্রবার ১৩ নভেম্বর ২০২০: জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খাঁন সাইফুল্লাহ পনির ও ঝালকাঠি নাগরিক ফোরামের সহ-সভাপতি আবু সাঈদ খাঁনের ছোট ভাই শাহনেওয়াজ খাঁন আর নেই। তাঁর মৃত্যুতে ঝালাকাঠি নাগরিক ফোরামের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে।

 

অত্যন্ত সদালাপী, সাদাসিদে শাহনেওয়াজ বৃহস্পতিবার রাত ৩.২০ মিনিটে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এক শোক বিবৃতিতে ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি সামশুল হক মনু ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান। সম্প্রতি তাঁর মা ও বোনও নানারোগে মৃতবরণ করেন।

 

মরহুমের জানাজার নামাজ আজ জুম্মা বাদ ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। মহান আল্লাহ রাব্বুল আলামিন শোক সন্তপ্ত পরিবারের প্রতিটি সদস্যকে এ অপূরণীয় ক্ষতি ও প্রিয়জন হারানোর শোক বহন করার শক্তি দেন। আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category