• শনিবার, ১৫ মে ২০২১, ১০:৪০ অপরাহ্ন

আমখোলা ইউনিয়নের রামদুলা গ্রামের রাস্তার বেহাল দশা, ভোগান্তির শেষ নেই সাধারণ মানুষের!

রিপোর্টার মোঃ আনোয়ার হোসেন / ২২০ Time View
Update : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন আমখোলা ইউনিয়নের পূর্ব বাঁশবুনিয়ার রামদুলা গ্রামের রাস্তার বেহাল দশা। দীর্ঘদিন ধরে ইউনিয়নের মদিরহাট বাজার থেকে খলিফাবাড়ী ইসলামিয়া দাখিল মাদরাসা পর্যন্ত প্রায় চার কিলোমিটার কাঁচা রাস্তা। রাস্তাটি শুকনো মৌসুমে চলাচলের উপযোগী হলেও সামান্য বৃষ্টিতেই কাদামাটিতে একাকার হয়ে যায়।

আর বর্ষাকালে হাটু পর্যন্ত কাঁদা এবং চলাচলের অযোগ্য হয়ে যায়, এ নিয়ে কারো যেন কোন মাথাব্যথা নেই। স্থানীয় সাধারণ মানুষের কষ্ট দুর্ভোগের অন্ত নেই, স্কুল কলেজে পড়ুয়া ছেলে মেয়ে বয়োবৃদ্ধ বাজার করা সহ অসুস্থ রোগী নিয়ে হাসপাতালে নেওয়া সবনিয়ে চরম নিদারুন কষ্ট হয় এলাকাবাসীর।

প্রায় চার কিলোমিটার কাঁচা রাস্তাটি মেরামতে স্থানীয় মেম্বার চেয়ারম্যান ও উর্ধতন কতৃপক্ষের সাথে আলাপ আলোচনা করেও অদ্যবদী কোন সুফল না হওয়ায় বসবাসকারী অনেকেই মনে ক্ষোভ প্রকাশ করেন, তারা বলেন শুধু আশ্বাস দিয়ে যাচ্ছেন কিন্তু কাজের কাজ হয় না।

এলাকাবাসীর দাবী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনারবাংলা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে প্রতিটি গ্রামেই উন্নয়নের ছোঁয়া লেগেছে কিন্তু এলাকার সাধারন মানুষ বলেন আমাদের গ্রামে তেমন কোন উন্নয়ন হয়নাই। আমাদের প্রধানমন্ত্রীর কাছে একটাই চাওয়া এ রাস্তাটি পাকা করন করা হোক।এ বিষয়ে স্থানীয় ভুক্তভোগীরা জানান মাননীয় এমপি জনাব এসএম শাহাজাদা আমাদের দুর্ভোগের বিষয়ে একটু নজরদিলে হয়তো অতি দ্রুত রাস্তাটি পাকা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category