• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের মাসকান্দায় খুনের ঘটনায় ৪ জনসহ ৬ জন গ্রেফতার মরিচের গুড়া ছিটিয়ে এজেন্ট ব্যাংকের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ গ্রেফতার-৩ সাপাহারে অবৈধ স্থাপনা উচ্ছেদ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনার কবলে! দায়িত্ব অবহেলা কর্তৃপক্ষ ! ভূমি সেবা ঘুষ চাইলে জানানোর অনুরোধ জানালেন, জয়পুরহাট জেলা প্রশাসক আক্কেলপুরে দুই ইউনিয়ন বিএনপি’র পকেট কমিটি গঠন, কেন্দ্রীয় নেতাকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ পিছিয়ে পরা নারী সমাজকে নিয়ে “ভয়েস অব ওমেন”এর বার্তা। ময়মনসিংহে বিপুল পরিমাণ মাদক নিয়ে ৫ জন রোহিঙ্গাসহ ৭ জন গ্রেফতার

যুব সমাজের মেধা কাজে লাগান: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ Time View
Update : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি শান্তি বজায় রাখা, জঙ্গীবাদ, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের হাত থেকে সমাজকে রক্ষা করতে সশস্ত্র বাহিনীর প্রতি নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোয়েন্দা সংস্থা ডিজিএফআই-এর বিভিন্ন স্থাপনার উদ্বোধন করে সরকার প্রধান বলেন, যুব সমাজকে রক্ষা করতে পারলেই দেশের উন্নয়নে তাদের মেধা কাজে লাগানো যাবে।

সেনা গোয়েন্দা সংস্থা ডিজিএফআই-এর কর্মকর্তা-কর্মচারীদের জন্য ঢাকায় তৈরি হয়েছে দুটি ১৪ তলা ভবন এবং সাত তলা অফিসার্স মেস। গণভবন থেকে ভার্চুয়ালি যোগ দিয়ে স্থাপনাগুলোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর হাতে তৈরি সশস্ত্র বাহিনী ও প্রতিরক্ষা নীতিমালার উদাহরণ টেনে শেখ হাসিনা বলেন, একই পথ অনুসরণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বর্তমানের সশস্ত্র বাহিনী।

দেশের উন্নয়নে শান্তি বজায় রাখতে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য সশস্ত্র বাহিনীর সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী; জঙ্গীবাদ, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়তে কাজ করে যাওয়ার নির্দেশ দেন। প্রধানমন্ত্রী বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত এবং উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তোলাই তার সরকারের লক্ষ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category