• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

গাইবান্ধায় গোবিন্দগঞ্জের সানলাইফ ইন্স্যুরেন্স গত চার বছরে প্রায় ১৪শ গ্রাহকের 4 কোটি টাকা ফেরত দেয়নি !

/ ২২৯ বার পঠিত
আপডেট: বুধবার, ১১ নভেম্বর, ২০২০

গাইবান্ধায় প্রতিনিধি শাকিল মিয়া:- গাইবান্ধায় গোবিন্দগঞ্জের মেয়াদ শেষ হওয়ার পরেও টাকা ফেরত না দিয়ে গ্রাহকদের হয়রানি করার অভিযোগ উঠেছে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে। গত চার বছরে প্রায় ১৪শ গ্রাহকের 4 কোটি টাকা ফেরত দেয়নি কোম্পানিটি।
এ অবস্থায় প্রতিনিয়ত অফিস ঘুরছেন গ্রাহকেরা কিন্তু কোন প্রতিকার পারছে না তারা। দিয়ে দেখা যায় গাইবান্ধা গোবিন্দগঞ্জ পশ্চিম চারমাথা এলাকায় সানলাইফ ইন্স্যুরেন্স এর অফিসের বাইরে নেই কোন সাইনবোর্ড। আবার ১৪শ গ্রাহকের ১২বছর  মেয়াদী বীমার মেয়াদ পুর্তি হয়েছে কারো চার বছর আবার কারো তিন বছর আগে। কিন্তু চুক্তি  অনুযায়ী পলিসির মেয়াদ উত্তীর্ণের ৯০ দিনের মধ্যে গ্রাহকের জমানো টাকা ফেরত দেওয়া কথা থাকলেও টাকা ফেরত দেয়নি কম্পানিটি।
তবে ১৪শ গ্রাহকের টাকা ফেরত দিতে না পারলে ও নতুন করে গোপনে সদস্য সংগ্রহ করছে কম্পানিটি।অন্য দিকে টাকা না পাওয়ায় এ কোম্পানির কর্মীদের বাড়িতে অনেক সময় হামলা করেছে গ্রাহকরা । এ বিষয়ে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটে গোবিন্দগঞ্জের জুনিয়র প্রজেক্টর ডিরেক্টর যাবেনা আলম বলেন।আমরা কোম্পানির কাছে এখনকার অবস্থা তুলে ধরছি আগামী দু’মাসের মধ্যে টাকা দেওয়ার আশ্বাস দিয়েছে কোম্পানিটি।


আরো পড়ুন