• সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম
কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম কিশোর গ্যাং লিডার জনি গ্রেফতার নড়াইলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা দেয়ার ঘটনায়: ৪ জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর গড়েয়া গরুর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ভারতীয় গরুতে সয়লাব সীমন্তবর্তী জেলা জয়পুরহাটে এডহক কমিটির বিধিবহির্ভূত কর্মকাণ্ড নিয়ে তোলপাড় হেতালিয়া মাধ্যমিক বিদ্যালয়। কুমিল্লায় বেকার তরুন ও যুবকদের স্বপ্ন দেখাচ্ছেন বরুড়ার প্রবাসী উদ্দোক্তা হানিফ এভিয়েশন প্রাইভেট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ফারদিন। বাকলিয়া জুয়াড়ি আজিজ্যার নিয়ন্ত্রণে চলছে অটোরিক্সার টোকেন বাণিজ্য, কামাচ্ছে কাড়িকাড়ি টাকা। ত্রিশালে যুবলীগের চেয়ারম্যানের জন্মদিনে এমপি মাদানী “আমার স্বামীর কিছু হলে এই দায় কে নেবে?”-সংবাদ সম্মেলনে তাহমিয়া তাসনিম

গাইবান্ধায় গোবিন্দগঞ্জের সানলাইফ ইন্স্যুরেন্স গত চার বছরে প্রায় ১৪শ গ্রাহকের 4 কোটি টাকা ফেরত দেয়নি !

Reporter Name / ১৩৮ Time View
Update : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

গাইবান্ধায় প্রতিনিধি শাকিল মিয়া:- গাইবান্ধায় গোবিন্দগঞ্জের মেয়াদ শেষ হওয়ার পরেও টাকা ফেরত না দিয়ে গ্রাহকদের হয়রানি করার অভিযোগ উঠেছে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে। গত চার বছরে প্রায় ১৪শ গ্রাহকের 4 কোটি টাকা ফেরত দেয়নি কোম্পানিটি।
এ অবস্থায় প্রতিনিয়ত অফিস ঘুরছেন গ্রাহকেরা কিন্তু কোন প্রতিকার পারছে না তারা। দিয়ে দেখা যায় গাইবান্ধা গোবিন্দগঞ্জ পশ্চিম চারমাথা এলাকায় সানলাইফ ইন্স্যুরেন্স এর অফিসের বাইরে নেই কোন সাইনবোর্ড। আবার ১৪শ গ্রাহকের ১২বছর  মেয়াদী বীমার মেয়াদ পুর্তি হয়েছে কারো চার বছর আবার কারো তিন বছর আগে। কিন্তু চুক্তি  অনুযায়ী পলিসির মেয়াদ উত্তীর্ণের ৯০ দিনের মধ্যে গ্রাহকের জমানো টাকা ফেরত দেওয়া কথা থাকলেও টাকা ফেরত দেয়নি কম্পানিটি।
তবে ১৪শ গ্রাহকের টাকা ফেরত দিতে না পারলে ও নতুন করে গোপনে সদস্য সংগ্রহ করছে কম্পানিটি।অন্য দিকে টাকা না পাওয়ায় এ কোম্পানির কর্মীদের বাড়িতে অনেক সময় হামলা করেছে গ্রাহকরা । এ বিষয়ে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটে গোবিন্দগঞ্জের জুনিয়র প্রজেক্টর ডিরেক্টর যাবেনা আলম বলেন।আমরা কোম্পানির কাছে এখনকার অবস্থা তুলে ধরছি আগামী দু’মাসের মধ্যে টাকা দেওয়ার আশ্বাস দিয়েছে কোম্পানিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category