• সোমবার, ১৪ জুন ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

স্বরূপকাঠির পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শিশির কর্মকারের গণসংযোগ ও মতবিনিময় সভা!

Reporter Name / ১৬০ Time View
Update : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

স্বরূপকাঠি প্রতিনিধি:- আগামী ডিসেম্বরে পিরোজপুর জেলার নেছারাবাদ স্বরূপকাঠির পৌরসভা নির্বাচন ২০২০ কে সামনে রেখে সরব হয়ে উঠেছেন পৌর মেয়র প্রার্থীগন। এরই ধারাবাহিকতায় স্বরূপকাঠির পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী পিরোজপুর জেলার স্বরূপকাঠি যুবলীগের সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকার , গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১০-১১-২০২০) সন্ধ্যার দিকে স্বরূপকাঠী বাসস্ট্যান্ড থেকে পৌরসভা পর্যন্ত রিক্স শ্রমিকের সামনে সাধারণ মানুষের সাথে গণসংযোগ, ও মতবিনিময় করেন। ভোট অফিসের সামনে থেকে শতাধিক মানুষের মত বিনিময় ও পৌরসভার ৯টি ওয়ার্ড ও সড়ক প্রদক্ষিণ করে উপজেলা রিক্স শ্রমিকের সামনে থেকে শেষ হয়।

গণসংযোগ শেষে শিশির কর্মকার সাংবাদিকদের বলেন, পৌর নির্বাচনের প্রস্তুতি হিসেবে এ গণসংযোগে । তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। তিনি আরো বলেন, আমার কারো সাথেই কোন প্রকার বৈরিতা নেই। এমনকি দলমত নির্বিশেষে উপজেলা ও পৌরসভার সকল মানুষের সাথে সৌহার্দ্য পূর্ণ‚সম্পর্ক রয়েছে- যা অন্য অনেকের তুলনায় বেশি বলেই আমার বিশ্বাস। দল তাকে মনোনয়ন দিলে আগামী পৌর নির্বাচনে জয় ছিনিয়ে আনবেন ইনশাআল্লাহ, এটা আমার ভরসা ও আশা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ,। রিক্স শ্রমিকের সভাপতি , মোস্তফা কামাল বলেন, শিশির কর্মকার আমাদের ভাই সে পৌর মেয়র হলে আমাদের সকল মানুষের উপকৃত হবে এবং শ্রমিকদের সকল মানুষের পাশে দাঁড়াবেন। সাধারণ সম্পাদক সালাম হাওলাদার, উপদেষ্টা সরোয়ার হোসেন।

পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় বিক্রম, পৌর যুবলীগের উপদেষ্টা মোঃ মনির হোসেন।কৃষকলীগের সদস্য নজরুল ইসলাম মন্টু। উল্লেখ্য, শিশির কর্মকার বিগত ঈদগুলোতে ঈদসামগ্রী ও মহামারী করোনা কালীন সময়ে
ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার সকল ওয়ার্ডে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। এবং সুখ দুঃখের পাশে আছেন।সুশীল কর্মকার আরো বলেন আমি সবসময় মানুষের পাশে আছি এবং থাকব এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , সুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে পথ চলা । আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সুমন খান, কাজী আক্কাস উদ্দিন, হৃদয় বিক্রম শীল, সরোয়ার হোসেন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category