• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

টেকনাফে লম্বাবিলে ট্রাক টমটম মুখামুখি আহত ১, নিহত টমটম চালক!

Reporter Name / ১৩৮ Time View
Update : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

এম এ হাসান, টেকনাফ-কক্সবাজার:- কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং দীর্ঘ জনপদের বেপরোয়া ঘাড়ি চলাচলে নিয়ে গেল অসহায় টমটম চালকের তাজা প্রাণ।
গতকাল ৮ নভেম্বর টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং  ইউনিয়নের লম্বাবিল এলাকায় একটি পিকআপ ভ্যান ও টমটমের মুখোমুখি সংঘর্ষে টমটম চালকসহ দুই যাত্রী গুরুতর আহত হয়।আহতরা হল নয়াপাড়া দক্ষিণ মাথা এলাকার জাফর আলমের পুত্র রবিউল আলম (১৮),ঝিমংখালী এলাকার মৃত আবুল খায়ের মেম্বারের পুত্র মো: ছৈয়দ আলম (৫০)আরেক জনের পরিচয় জানা যায়নি।  আহতদের চিকিৎসার জন্য কুতুপালং IOM হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা প্রাথমিক টিটম্যান দিয়ে পরে তাদেরকে  কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রবিউল আলম (১৮) কে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যাওয়ার জন্য বলেন দায়িত্বরত চিকিৎসকরা।
এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে  যথাযথ চেষ্টা করলে ও তাকে ফিরে পাইনী তার পরিবার এতে চিকিৎসাধীন অবস্থায় আজ (০৯ নবেম্বর  ৪:00 ঘটিকার সময় মৃত্যুবরণ করেন।
এদিকে পিকআপ চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে চলে গেল এক যুবকের তাজা প্রাণ।
এলাকার সচেতন মহলের দাবী কক্সবাজার টেকনাফ মহাসড়কে নিয়মিত  দেখা যায় ডাম্পার পিকআপভ্যানের বেপরোয়া গাড়ি চালানো। এর আগে ও  অনেক তাজা প্রাণ অসময়ে চলে গেছে এই পিকআপ ভ্যান চালকদের কারণে। স্থানীয়রা জানান  পিকআপ ভ্যানের চালক নেশাগ্রস্ত ছিল। অভিযোগ সত্য কিনা জানতে চেষ্টা করতে চাই হাইওয়ে থানা পুলিশ।
হোয়াইক্যং হাইওয়ে থানার  এসআই রাকিব হাসান জনান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর পরে আহতদের  প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠাই এবং পিকআপ ভ্যান টমটম জব্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category