• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

নওগাঁর মান্দায় ব্যবসায়ির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ!

/ ২৮৬ বার পঠিত
আপডেট: সোমবার, ৯ নভেম্বর, ২০২০

নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁ মান্দার গণেশপুর ইউনিয়নে জোরপূর্বক ভাবে আধাপাকা ধান কর্তন ও সন্ত্রাসী কায়দায় বাড়ি ভাংচুরের অভিযোগ এনে সাকিম আলম জুয়েল নামে এক ব্যবসায়িকে অভিযুক্ত করে যে সংবাদটি স্থানীয় ও অনলাইন সহ বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট বলে দাবি জানিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ী সাকিম আলম জুয়েল।

উল্লেখিত বিষয়টির সাথে তার কোন সম্পৃক্ততা নেই বলে রবিবার (০৮ নভেম্বর ) সকালে মান্দা উপজেলার সাতবাড়িয়া নিজ বাড়ির উঠান বৈঠকে এক সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বিরুদ্ধে গত ৬/৭নভেম্বর ২০২০ তারিখে অনলাইন নিউজপোর্টালসহ প্রিন্ট পত্রিকায় আধাপাকা ধান কাটার অভিযোগ ও বসতঘর ভাংচুর করার নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন ও বানোয়াট। আমার সম্পর্কে বলা হয়েছে, আমি গত শুক্রবার সকালে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ২৫ কাঠা জমির আধাপাকা ধান কাটা সহ বসতবাড়ি বাড়ি ভাংচুর করছি এবং সে সময় বাদি পক্ষ আমাদেরকে বাধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন কে জবাই করার হুমকি দিয়েছি বলে যে অভিযোগ দায়ের করছে সেটিও মিথ্যা ও বানোয়াট। এর কোন প্রমাণ কেউ দিতে পারবে না।এধরণের সংবাদ প্রকাশ করায় আমার মানসম্মানের হানি হয়েছে। এই বিষয়টি প্রমাণ না দিতে পারলে ভবিষ্যতে আমি আইনি ব্যবস্থা নেব। প্রকৃতপক্ষে অামার শশুর, চাচা শশুর আব্দুস সাত্তার,আজাহার হোসেন ও আত্তাব হোসেনের সাতবাড়িয়া মৌজার ২৫ কাটা ধানি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

প্রতিপক্ষ চাচা শশুর আব্দুর রহিমের সাথে এ ব্যপারে দফায় দফায় ইউনিয়ন পরিষদে বসা হলেও জমির কোনো সঠিক কাগজ আব্দুর রহিম দেখাতে সক্ষম হননি। এছাড়াও মান্দা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল মাহমুদ বুলেট বিষয়টির সুরাহা করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছেন।  আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও থানায় আমাকে সহ ১৩ জনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ ব্যপারে মান্দা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমানের সাথে কথা হলে তিনি বলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো পড়ুন