• শনিবার, ১৫ মে ২০২১, ০২:৪০ অপরাহ্ন

নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি

Reporter Name / ১১১ Time View
Update : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

প্রতিনিধিঃ মোঃআনোয়ার হোসেন:- নারী নির্যাতন বন্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশ লালবাগ বিভাগ, কামরাঙ্গীরচর থানা বিট -(১)বিট পুলিশিং সভার আয়োজন করা হয়েছে।

০৮/১১/২০২০ইং রোজ রবিবার সন্ধা ছয় ঘটিকায় কামরাঙ্গীরচর থানাধীন ঝাউলাহাটি মেইন রোডে হাজী শাহআলম ভাইয়ের ডিস অফিস এর সামনে আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও ৫৫ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব হাজী নুরে আলম চৌধুরীক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কামরাঙ্গীরচর থানার সাব ইনস্পেক্টর জনাব মোঃ মোস্তফা আনোয়ার, বক্তারা বলেন নারী সহিংসতা,ধর্ষন, নির্যাতন সমাজ থেকে বন্ধ করতে হলে প্রতিটি ছেলে মেয়ে কে অভিভাবকের কঠিন নজরদারি বাড়াতে হবে, সামাজিক ভাবে সকল অপরাধীকে বয়কট করতে হবে।ছেলে মেয়েদের হাতে এন্ডয়েড বা টার্চ মোবাইল দিবেন না এমন সমাজবিরোধী কর্মকাণ্ড হলে অতিদ্রুত আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা নিবেন।সমাজে বিশৃঙ্খলা এড়াতে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

মাদক,ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বন্ধে প্রতিটি বাবা মায়ের কঠোর সিদ্ধান্ত গ্রহন করতে হবে। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মজিবর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আকাশ স্যার, মানবাধিকার কর্মী ও সাংবাদিক মোঃ কামাল হোসেন। আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category