• রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ম্যাচ নিষিদ্ধ এবং জরিমানা, উভয় শাস্তি মেনে নিলেন ‍সাকিব মাঠেই জ্ঞান হারালেন এরিকসেন পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন কাল ধ্বংসের দিকে এগোচ্ছে শিক্ষার্থীরা, দ্রুত স্বাস্থ্য বিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন মাদারীপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ৮টি মটরসাইকেল ও দোকানপাট ভাংচুর,৩ পুলিশ, সাংবাদিকসহ আহত ১৫ জন নওগাঁর নিয়ামতপুরে পুলিশের সোর্স পরিচয়ে চলছে ছিনতাই চাঁদাবাজী ও মাদক ব্যবসা কালকিনি কৃষি বিভাগের উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ বঙ্গবন্ধু শিশু আইন প্রণয়ন ও প্রাথমিক শিক্ষাকে বাধ্যতামূলক করেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষেধাজ্ঞা না জরিমানা কি আছে সাকিবের ভাগ্যে? অভিজ্ঞতা ছাড়াই ব্যাংকে চাকরি

অনলাইন মেলা

Reporter Name / ৩৪৯ Time View
Update : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

মোঃ গিয়াস উদ্দিন রুবেল (নোয়াখালী প্রতিনিধি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের একঝাক মেধাবী স্বপ্নবাজ উদ্যোক্তাদের ফেসবুক কেন্দ্রীক গ্রুপ আইডিয়া বাংলাদেশের উদ্যোগে প্রথমবারের মত উদ্যোক্তাদের নিয়ে ৫ দিনব্যাপী অনলাইন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১১-১৫ই নভেম্বর এ মেলা অনুষ্ঠিত হবে।মেলার মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্যা ডেইলি ক্যাম্পাস.কম। তাছাড়া মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ভাস্বর, কো স্পন্সর হিসেবে থাকছে Start Next এবং সস্তা সদাই।
আয়োজকরা জানান, ইতোমধ্যে মেলার রেজিস্ট্রেশন কার্যক্রম তথা প্যাভিলিয়ন গ্রহণের কাজ শুরু হয়েছে, যা চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত। সম্পূর্ণ অনলাইনভিত্তিক এই মেলায় অংশগ্রহণ করছেন দুইশরও বেশি অনলাইন ব্যবসায়ী ও উদ্যোক্তা।
আয়োজনের বাড়তি আকর্ষণ হিসেবে মেলায় অংশগ্রহণকারী ক্রেতা, বিক্রেতা ও মেলা কমিটির মধ্য থেকে সেরা ১২ জনের জন্য ৬টি ক্যাটেগরিতে থাকছে সনদ এবং ১২টি আর্কষণীয় উপহার যা আইডিয়া বাংলাদেশ গ্রুপের ১২ জন উদ্যোক্তা বা পেজ- নিরুপাখা, Tani’s World,  Afifa’s Collection, TM’s Closet, A to Z Touch, Arwah, TSR Mart BD, Gunitok, আনিকার আচার ঘর, বস্ত্রগ্রাম, হেমলতা এবং ঐতিহ্য-এর পক্ষ থেকে দেয়া হচ্ছে।
আয়োজক প্রতিষ্ঠানের অন্যতম কর্নধার শাকিলা সারওয়ার জানান, মেলার নিয়ম মেনে যেকোনো উদ্যোক্তা অংশগ্রহণ করে মেলার সকল সুযোগ-সুবিধা গ্রহণের পাশাপাশি নিজেদের উদ্যোগকে প্রোমোট করতে ও নিজেদের পণ্যের প্রচার আর তার বিক্রয়ও বাড়াতে পারবেন।
মেলায় আপনি যে সকল সুযোগ সুবিধা পাচ্ছেন,
১. পেইজ মেনশন করতে পারবেন।
২. প্রাইস মেনশন করতে পারবেন।
৩. আপনার উদ্যোগ, আপনার স্বপ্ন, পেইজ এবং প্রোডাক্টের তথ্যবহুল আকর্ষণীয় ভিডিও বা ডকুমেন্টারী দিতে পারবেন।
৪. স্ক্রিনশট রিভিউ দিতে পারবেন
সাথে অংশগ্রহণ করলেই থাকছে একটা নয় দুটো নয় ১২ টা স্পন্সরড গিফট জেতার সুযোগ। আচ্ছা… এত এত সুযোগ সুবিধা আর সাথে গিফট পেতে হলে কি করতে হবে মনে শুধু এ কথাই ঘুরপাক খাচ্ছে তাইনা?
হুম.. সেলার হিসেবে অংশগ্রহণ করতে হলে মেলায় থাকতে হবে আপনার একটি প্যাভিলিয়ন। আর প্যাভিলিয়ন পেতে হলে লাগবে কোড। কোড পেতে এডমিন প্যানেলের সাথে যোগাযোগ করতে হবে।
রেজিস্ট্রেশনের শেষ সময়: ১০ নভেম্বর, রাত ১২টা
ইভেন্টের তারিখ এবং সময়: ১১ নভেম্বর, সকাল ৭টা থেকে ১৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত উল্লেখ্য, উদ্যোক্তা/ব্যবসায়ী/বিক্রেতাগণ কোন রকম ফি ছাড়াই মেলায় প্যাভিলিয়ন নিতে পারবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category