• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

তালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগকর্মীর আত্নহত্যাঃপরিবারটির পাশে রাব্বানী

Reporter Name / ১২০ Time View
Update : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

তালা প্রতিনিধিঃ- ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে সাতক্ষীরার তালায় আত্নহননকৃত ছাত্রলীগকর্মীর পরিবারকে শান্তনা দিতে ছুটে আসেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও টিম পজেটিভ বাংলাদেশের মুখপাত্র গোলাম রাব্বানী।
আজ  রোববার বিকেলে তালার খলিলনগর ইউনিয়নের হরিশচন্দ্রকাটি গ্রামে শোকাহত বাড়িতে যান ছাত্রলীগের সাবেক এই নেতা। এ সময় তিনি শোকাহত পরিবারকে শান্তনা দেন। পরিবারটির পাশে থাকবেন বলে ঘোষণা করেন।
আত্নহনন করা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী শেখ রিয়াদ হোসেন বাবুর বাবা শেখ মনজুর রহমান জানান, ছাত্রলীগ করার জন্য বিভিন্ন সময় তার কাছ থেকে টাকা নিতো বাবু। সব টাকা দলের পেছনে খরচ করতো। তবে কোন পদ না পাওয়ায় হতাশাগ্রস্থ হয়ে আত্নহত্যার পথ বেছে নেয়। আত্নহত্যার আগে তার ফেসবুক স্টাটাসে বাবু এসব লিখে গেছে। আমি চাই বাংলাদেশে যেন এমন ঘটনার আর পুনরাবৃত্তি না ঘটে।
স্থানীয় বাসিন্দা ও ছাত্রলীগকর্মী বাবুর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও সার্বিক খোঁজখবর নেন গোলাম রাব্বানী। আলাপকালে ছাত্রলীগকর্মী বাবুর বাবা মনজুর রহমান দাবি করেন ছোট ছেলে শেখ রিফাতের লেখাপড়া শেষে একটি সরকারি চাকুরির দাবি করেন। এ সময় রাব্বানী সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন ও বাবুর রুহের মাগফেরাত কামনায় দোয়ানুষ্ঠানের জন্য নগদ কিছু অর্থ প্রদান করেন।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও টিম পজেটিভ বাংলাদেশের মুখপাত্র গোলাম রাব্বানী বলেন, টাকার জন্য পদ না পেয়ে একজন ছাত্রলীগকর্মী আত্নহত্যা করবে এটি হতে পারে না। দায়বদ্ধতার জায়গা থেকে আমি ছুটে এসেছি। এই পরিবারটির পাশে আমি থাকবো। তারা যে ধরণের সহযোগিতা চাই সব ধরণের সহযোগিতা করা হবে। বাবুর ছোট ভাই শেখ রিফাতের একটি চাকুরির ব্যবস্থাও করা হবে।
ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সকল ছাত্রলীগ কর্মীকে মনে রাখতে হবে আগে লেখাপড়া তারপর রাজনীতি। লেখাপড়া বাদ দিয়ে রাজনীতি করা যাবে না। জীবনে সফল হতে হলে এটিকে মনে প্রাণে ধারণ করতে হবে।
শেষে নেতাকর্মী ও স্থানীয় বাসিন্দাদের নিয়ে আত্নহনন করা ছাত্রলীগকর্মী শেখ রিয়াদ বাবুর কবরস্থান জিয়ারত করেন গোলাম রাব্বানী। উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে নিজ বাড়িতে বিষপান করেন শেখ রিয়াদ হোসেন বাবু। পরবর্তীতে তাকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে আসলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুর আগে নিজের ফেসবুকে একটি স্টাটাস দেন বাবু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category