• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন




কুমিল্লায় ভাবীর সাথে পরকিয়া বাধা দেওয়ায় নিজ স্ত্রীকে হ’ত্যা!!!!

/ ২৫৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(কুমিল্লা জেলা থেকে): কুমিল্লায় দেবিদ্বার পরকিয়ার প্রেমের জেরধরে ৩সন্তানের জননীকে শ্বা’সরুদ্ধকরে হ’ত্যা করার অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে সোমবার ভোরে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের উটকাড়া এলাকায়।

পুলিশ ও নি’হতের স্বজনরা জানায়, উপজেলার দক্ষিণ নারায়নপুর পুর গ্রামের মো. বাচ্চু মিয়ার মেয়ে মোসা. রেহানা আক্তার (২২) এবং এলাহাবাদ ইউনিয়নের (পূর্ব উটকাড়া) গ্রামের মৃত আমির আলী’র ছেলে মো. খোরশেদ এর নিকট ১২/১৩ বছর পূর্বে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে সম্পর্ন হয়।
নি’হত রেহানার ৩টি কন্যা সন্তান রয়েছে। ঘা’তক স্বামী খোরশেদ ঘরে বউ থাকা অবস্থায় নিজ ভাইয়ের স্ত্রী খাদিজা বেগমের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে।

এ নিয়ে সংসারে প্রায় সময় কথা কাটাকাটি ও বাধা প্রদান করলে নিহত রেহানা আক্তার কে শাররিক ও মানসিক নি’র্যাতন করে আসছে।
এদিকে ওই ঘটনার জের ধরে সোমবার রাত সাড়ে ১২টায় ওই ৩ সন্তানের জননী রেহানা আক্তারকে শ্বা’সসরুদ্ধ করে হ’ত্যা করে চিকিৎসার জন্য দেবিদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লে নিয়ে আসে।কর্তব্যরত ডাক্তার রেহানাকে মৃ’ত ঘোষনা করে ।

হ’ত্যার স’ন্দেহ হওয়ায় ঘাতক স্বামী খোরশেদ কে হাসপাতালের উপস্থিত থাকা লোকজন আ’টক করে পুলিশে সোর্পদ করে। দেবিদ্বার থানা পুলিশ লা’শ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মোঙ্গলবার ১১টায় কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

এব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, নি’হত রেহানা আক্তারের পিতা মো. বাচ্চু মিয়া বাদী হয়ে একটি মা’মলা দায়ের করেছেন।
তবে ময়না তদর্ন্তের জন্য তাকে কুমেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদর্ন্তের রিপোর্ট পেলেই ঘটনার বিষয় জানাযাবে। ঘা’তক স্বামী খোরশেদ পুলিশের হেফাজতে রয়েছেন।





আরো পড়ুন