• সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

সৎ মায়ের দেয়া খাবার খেয়ে দুই বোনের রহস্যজনক মৃত্যু !

Reporter Name / ১১৬ Time View
Update : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

শরীয়তপু‌রের ভেদরগঞ্জ উপজেলায় আপন দুই বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তাদের বিষপান করিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সৎ মা ও বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মৃত দুই বোনের নাম-সোয়া ম‌নি (৮) ও তোয়া ম‌নি (৭)। তারা ওই গ্রামের মো. শুকুর মৃধার মেয়ে। সোয়া ৩ নম্বর রামভদ্রপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আর তোয়া একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। পু‌লিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপ‌জেলার পাঁচালিয়া গ্রামে দুই শিশু অসু্স্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় শিশুদের বাবা শুকুর মৃধা ও স্থানীয় লোকজন তাদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে সোয়া ও তোয়ার মৃত্যু হয়। এ ঘটনায় সৎ মা সূর্য ম‌নি (২৫) ও বাবা মো. শুকুর মৃধাকে (৪২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ। নিহতদের চাচা সুমন মৃধা বলেন, আমার দুই ভাতিজিকে বিষপান করিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার করা হোক। ভেদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রশিদুল বারী বলেন, দুই শিশুর মৃত্যুর কারণ জানা নেই। তবে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category