• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

কুমিল্লা বুড়িচংয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু !

/ ২৭৭ বার পঠিত
আপডেট: সোমবার, ২ নভেম্বর, ২০২০

সাইফুল ইসলাম ফয়সাল:- কুমিল্লার বুড়িচং উপজেলার পশ্চিম সিংহ গ্রামের আব্দুল্লাহ নামের আড়াই বছরের এক শিশু বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা করতে গিয়ে রোববার বেলা ১১ টায় পুকুরের পানিতে ডুবে যায়। এসময় তার দেখতে পায় ঘরের জানালা দিয়ে সাথে সাথে তাকে উদ্ধার করে কংশনগর বাজার ইউনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

স্থানীয় সূত্র জানায় রোববার বেলা ১১টায় জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর পশ্চিম সিংহ পশ্চিম পাড়ার সিএনজি চালক মোঃ সুমন মিয়ার এক মাত্র পুত্র সন্তান অাব্দুল্লাহ বাড়ির সবার অজান্তে খেলা করতে গিয়ে হঠাৎ বাড়ি সংলগ্ন পুকুরে পড়ে যায়। এসময় অাব্দুল্লাহ”র মা রঁমানা অাক্তার ঘর থেকে জানালা দিয়ে দেখতে পেয়ে দ্রুত পুকুরের পানি থেকে অাব্দুল্লাহ কে উদ্ধার করে স্থানীয় কংশনগর বাজার ইউনিক হাসপাতালে নিয়ে যায।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশু অাব্দুল্লাহ কে মৃত্যু ঘোষণা করেন। বাদ অাছর শিশু অাব্দুল্লাহ এর পশ্চিম সিংহ পশ্চিম পাড়ায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। একমাত্র পুত্র সন্তান কে হারিয়ে তার মা বাবা, অাত্মীয় স্বজনদেরা পাগল প্রায় এবং এলাকায় শোকে ছায়া নেমে আসে।


আরো পড়ুন