• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
Headline
বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ পাপুলের আসন শুণ্য এক ডজন নেতার মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ! লক্ষ্মীপুরে সালিশদারকে কুপিয়ে জখম করার অভিযোগ! গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় বাইসাইকেল আরোহীর মৃত্যু ! নওগাঁয় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে সন্তানসহ উধাও গৃহবধূ ! নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার রাস্তার কাজে অনিয়ম কাজ বন্ধ করলেন ইউএনও ৪ দিনের নবজাতক শিশুর লাশ হাসপাতালে রেখে লাপাত্তা বাবা-মা বানারীপাড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন ৪০০ পিস ইয়াবাসহ আটক!

স্বরূপকাঠিতে বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গচিত্র করার প্রতিবাদে মুসল্লিদের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত!

Reporter Name / ১২৬ Time View
Update : রবিবার, ১ নভেম্বর, ২০২০

সুমন খান:- ফ্রান্সের সরকারের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতা আর বিশ্ব মানবতার মুক্তির দূত (স:)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও কূটনীতির প্রতিবাদে নেছারাবাদ থানা ওলামা পরিষদ তাওহীদি জনতার উদ্যোগে আয়োজিত আজকের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত জনতা।

বিশ্ব নবী ও নেতা রহমাতুল্লিল আলামিন হযরত মোহাম্মদ (সঃ) নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠির উপজেলা ৯ নং সুটিয়াকাঠী, ও বালিহারী, ইন্দেরহাট, হাট ও মিয়ার হাট সরকারি কলেজ মাঠ পরিদর্শন করে। এবং । নেছারাবাদ স্বরূপকাঠি পৌর শহরে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়ে নেসারাবাদ থানার গোলচক্কর হয়ে উপজেলা মিলিত হন। ১ নভেম্বর ২০২০ রবিবার সকাল ৮ তার দিকে শহরের বিভিন্ন মসজিদ ,মাদ্রাসা ও কওমি মাদ্রাসা ,সহ হাফিজিয়া মাদ্রাসা থেকে মুসল্লিরা প্রতিবাদ মিছিল নিয়ে বন্দর বাজারে একত্রিত হয়ে থানার সামনে হয়ে সদর রোড প্রদক্ষিণ করে। এ সময় শান্তিপূর্ণ্য মিছিল থেকে ফ্রান্সের পণ্য বর্জণ করা সহ ও বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গচিত্র করা মুসলিম উম্মাহ সহ্য করবেনা সহ বিভিন্ন শ্লোগান দেন মুসল্লিরা। মিছিলটি বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

বিশ্বনবীর অপমান বরদাস্ত করা হবে না মাওলানা আ লামিন , সিনিয়র শিক্ষক বালিহারী খাদিমুল কামিল মাদ্রাসা তিনি বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও বাকস্বাধীনতার নামে ফ্রান্সে নাস্তিকতার প্রতিবাদ জানিয়েছেন !হরযত মাওলানা আলামিন সাধারণ সম্পাদক নেছারাবাদ থানা ওলামা পরিষদ আজ একলা নভেম্বর রবিবার সকাল 10 ঘটিকায় নেছারাবাদ উপজেলা চত্বরে নেছারাবাদ থানা ওলামা পরিষদ ও তৌহিদী জনতার ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন, বাকস্বাধীনতার নাম ইসলামবিরোধী অসত্য এবং নোংরা খোলা শুরু করেছে। সরকারি বহুতল ভবন পুলিশ পাহারা বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করেছেন ।

আমরা এর প্রতিবাদ জানিয়েছি এবং নাস্তিকতা ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি ।এবং প্রমাণ করে যে তারা বাকস্বাধীনতার নামে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে এহেন কর্মকান্ডের বিরুদ্ধে অবস্থান নেওয়ার মুসলমানদের ঈমানী দায়িত্ব স্পষ্ট জানিয়ে দিতে চাই ।বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর অপমান বরদাস্ত করা হবে না ।আমার সকল মুসলমানদের প্রতি সকল প্রকার পণ্য বর্জন করার আহ্বান জানিয়েছেন এবং সকল ব্যবসায়ী ভাইদের ফ্রান্সের পণ্য আমদানির না করার আহ্বান জানিয়েছি।

আরো বক্তব্য ,রাখেন কুরআনে কারীম তেলাওয়াত: হা: মাওলানা রেদওয়ানুল কারিম।
উদ্বোধনী বক্তব্য রাখেন মাওলানা মোঃ আল আমিন সাহেব সাধারণ সম্পাদক।
আরো বক্তব্য রাখেন, হা: মাওলানা শামসুদ্দিন ,সভাপতি।

মুফতি ইউনুস আলী অর্থ সম্পাদক,মাওলানা ফজলুর রহমান কাসেমী সহ-সভাপতি,
মাওলানা রফিকুল ইসলাম হাবিবী কর্মসূচি বাস্তবায়ন সম্পাদক, মাওলানা রেজাউল করিম সম্পাদক, মাওলানা ওয়াহিদুজ্জামান সহ-সভাপতি, মুফতী জাহিদুল ইসলাম ফিরোজ,
মাওলানা নুরুজ্জামান তথ্য বিষয়ক সম্পাদক, জনাব মোঃ হুমায়ুন কবির, মাওলানা মিসবাহ উদ্দিন মিডিয়া সমান্নয়ক, মুজাহিদ হাসিবুল ইসলাম।

সমাবেশে বক্তব্য রাখেন এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং সুশীল সমাজের,এবং বাজার সমাবেশ সম্পন্ন করা হয। ইসলাম শান্তির ধর্ম, এরপরে যদি দয়ার নবীকে নিয়ে আর কোন কটুক্তি করা হয় তবে শান্তি ও সাম্মের মধ্য থেকেই আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বরূপকাঠি প্রেসক্লাবের সকল সাংবাদিক ‌ইলেকট্রনিক মিডিয়া সুমন খানসহ , এস এম জাহিদুল ইসলাম, আনোয়ার হোসেন ফয়সাল সুজন, নজরুল ইসলাম, হিরো, রুহুল আমিন, একে আজাদ, আজিজুল, মিঠু, তুহিন আহ্মেদ, সাজ্জত শাকিব, রাসেল আহমেদ, সবুজ হাওলাদার প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category