• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ফেনীতে ফেসবুকে বিশ্ব নবীকে কটুক্তিকারী পিকলু নিলের আসল নাম মিঠুন দে!

/ ২৪৫ বার পঠিত
আপডেট: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

দীর্ঘদিন ধরে ফেসবুকে আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তিকারী পিকলু নিল নামের যেই যুবক গ্রেফতার হয়েছে তার আসল নাম মিঠুন দে। অনুসন্ধানে জানা যায়, পিকলু ফেনী শহরের নাজির রোডের নিবিড় কুঞ্জ নামের একটি বাসায় থাকে। আজ ৩০/১০/২০২০ ইং শুক্রবার পুলিশ তার ৭ দিনের রিমান্ড দাবী করে আদালতে প্রেরণ করে। ফেনীর সিনিয়র জ্যুডিশিয়াল ম্যাজিস্টেট ধ্রুব জ্যোতি পাল এজাহার আমলে নিয়ে তাকে কারাগারে প্রেরণ করে। দীর্ঘদিন ধরে ফেসবুকে “পিকলু নীল” নামে আইডির মাধ্যমে বিশ্বনবী ও হযরত আয়েশা (রা.)-এর দাম্পত্য জীবন নিয়ে বিরুপ মন্তব্য, ইসলাম ধর্ম ও আলেম ওলামাদের নিয়ে কটুক্তি করে যাচ্ছিল মিঠুন দে।

ফলে ২৯/১০/২০২০ ইং বৃহস্পতিবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ছদ্মবেশী পিকলুকে আটক করে। মিঠুন দে প্রথমে হিন্দু ধর্মের অনুসারী ছিল। ধর্ম পরিবর্তনের আশ্বাসে সে ফেনী শহরের নাজির রোডে এক মুসলিম মেয়েকে বিয়ে করে। বর্তমানে সে বামধারার রাজনীতির সাথে জড়িত রয়েছে। উঠতি বয়সি যুবকদের সাথে মিলে সে শহরের বিভিন্ন স্পটে নিয়মিত মাদক ও গাঁজার আড্ডা বসাতো। এদিকে মিঠুন দে প্রকাশ পিকলু নীলকে গ্রেপ্তারে সন্তোষ প্রকাশ করেছেন ফেনীর ধর্মপ্রাণ মানুষ। ফেনী মডেল থানার ওসি জানান, বিষয়টি প্রশাসন জানার সাথে সাথেই মিঠুন দে প্রকাশ পিকলু নীলকে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করেছে এক যুবক। আমরা সমগ্র ফেনীবাসী আশাকরি এই নাস্তিককে যেন এমন শাস্তি দেওয়া হয়, যাতেকরে ভবিষ্যতে আর কোন নাস্তিক ইসলাম নিয়ে কটুক্তি করার এই দুঃসাহস না করে।


আরো পড়ুন